ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ৩০, ২০২১

ঢাকা সোমবার, ৮ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ২৩ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

কোনদিন স্বপ্নেও ভাবিনি পদ্মাসেতু হবে: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

আসিফ আহমেদ

নিরাপদ নিউজ

কোনদিন স্বপ্নেও ভাবিনি পদ্মাসেতু হবে। আজ পদ্মাসেতু হচ্ছে, পায়রা বন্দর হচ্ছে। ঢাকা থেকে পায়রা বন্দর পর্যন্ত রেললাইন ও চারলেনের রাস্তা হবে। এগুলো হলে বিভাগীয় শহর বরিশালে বিদেশীরা এসে অফিস করবে। জমির দাম বাড়বে। আর অফিস আদালত হলে আপনাদের সন্তানরা চাকুরি পাবে।

বিজ্ঞাপন

শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে বরিশাল সদর উপজেলার চড়বাড়িয়া ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও সহ-সভাপতি,বরিশাল জেলা আওয়ামী লীগ কর্নেল (অব.) জাহিদ ফারুক,এমপি এসব কথা বলেন।

মাননীয় প্রধানমন্ত্রীকে মানবতার মা উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, জনগণের কথা চিন্তা করেন বিধায় প্রধানমন্ত্রী গৃহহীনদের মাঝে একদিনে ৭০ হাজার ঘর দিয়েছেন। করোনার মধ্যে তিনি দুহাত ভরে সাধারণ মানুষের জন্য প্রনোদনা দিয়েছেন। আবার ইউরোপ, আমেরিকার সাথে আমরাও একই সময়ে ভ্যাকসিন দিতে পারছি মাননীয় প্রধামন্ত্রীর জন্য। তিনি যতদিন সরকার প্রধান আছেন ততদিন বাংলাদেশের উন্নয়ন হবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ, মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন, চরবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইতালি শহিদ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি /সাধারণ সম্পাদকসহ সামাজিক ও রাজনৈতিক নেতাকর্মীরা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x