ব্রেকিং নিউজ

আপডেট জানুয়ারি ৩১, ২০২১

ঢাকা শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ২০ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

নিউইয়র্কে বাংলাদেশি তরুণের লাশ উদ্ধার

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

নিরাপদ নিউজ

নিউইয়র্ক সিটির জ্যামাইকায় হিলসাইডে তালাবদ্ধ ঘর থেকে গতকাল শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে উদ্ধার করা হলো বাংলাদেশি বংশোদ্ভুত জিমাম মোহাম্মদ চৌধুরী (২১) নামে এক তরুণের লাশ। তিনি উত্তর আমেরিকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সেক্রেটারি জেড চৌধুরী জুয়েলের একমাত্র ছেলে ও নিউইয়র্ক সিটি ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্সের ছাত্র ছিলেন।

বিজ্ঞাপন

গত ৩১ ডিসেম্বর মা-বাবা এবং দুই বোনের সাথে জিমাম সিলেট গিয়েছিলেন। সেখান থেকে ঘনিষ্ঠ এক অসুস্থ বন্ধুর অস্ত্রোপচারের সময় হাসপাতালে থাকার কথা বলে দুই দিন নিউইয়র্কে ফিরে আসেন জিমাম। দুই সপ্তাহ পরই পুনরায় সিলেটে মা-বাবার কাছে ফেরার কথা ছিল বলে জিমামের বাবা।

জেড চৌধুরী জুয়েল বলেন, তার ছেলে ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে লাশ উদ্ধারের সময় আসা প্যারামেডিক্সরা জানিয়েছেন। টেলিফোনে বন্ধুরা সাড়া না পেয়ে বাসার সামনে এসে বেসমেন্টের লোকজনের কাছে জিমামের ব্যাপারে জানতে চেয়েছিলো। পরে দরজায় কড়া নেড়েও সাড়া না পেয়ে পুলিশে ফোন করা হয়েছিল।

তিনি আরও জানান, জিমামের লাশ মেডিকেল এক্সামিনারের ছাড়পত্র পাবার পরই নিউইয়র্কে উডসাইডে আহলে বায়াত মসজিদে জানাযার পর বাংলাদেশ কন্স্যুলেটের ছাড়পত্রে ঢাকা হয়ে সিলেট নেয়া হবে। হযরত শাহ জালাল (র:) এর মাজার সংলগ্ন পারিবারিক গোরস্থানে জিমামকে দাফন করা হবে বলেও জানান তিনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x