English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

চোরের ভূমিকায় জয়া!

- Advertisements -

কলকাতার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছবির নাম ‘চালচিত্র’। এটি তৈরি হবে কালজয়ী কথাসাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ছোট গল্প অবলম্বনে। পরিচালনা করবেন কলকাতার নির্মাতা চিত্র ভানু বসু। ছবিতে খাবার চোরের ভূমিকায় দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে।

গত শনিবার সন্ধ্যায় কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে ওটিটি প্ল্যাটফর্ম ‘হিপ্পিক্স’র উদ্বোধনকালে এমন ঘোষণা দেওয়া হয়েছে। এতে উপস্থিত ছিলেন জয়া আহসান, ঋতুপর্ণা সেনগুপ্ত, নির্মাতা চিত্র ভানু বসুসহ অনেকেই।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলা জানায়, ছবিতে জয়ার সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চক্রবর্তী।

গণমাধ্যমটিতে ভানু বসু বলেন, ‘জয়ার মধ্যে গ্রাম্য লুক ধরে রাখার ক্ষমতা আছে। বিসর্জন, বিজয়া, দেবীর মতো সিনেমা করেছেন তিনি। জয়া নিজের স্টারডম ভেঙে ফেলতে পারেন।’

ছবির গল্পটি এমন, এক গ্রাম্য মেয়ে, যিনি খেতে খুব ভালোবাসেন। সে যাই পায়, তা-ই খেয়ে ফেলে। যখন একসময় সে কিছু পায় না, সে চুরি করে খায়। তারপর ঠিক কীভাবে তাকে গ্রাম থেকে বিতাড়িত হতে হয় এবং এরপর ঠিক কী কী হয় তার সঙ্গে-তা নিয়েই ছবিটি তৈরি হবে। এতে গ্রাম্য মেয়ের ভূমিকায় থাকছেন জয়া আহসান। ‘চালচিত্র’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘হিপ্পিক্স’-এ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন