ব্রেকিং নিউজ

আপডেট ৭ মিনিট ৪৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৩ আষাঢ়, ১৪২৮, বর্ষাকাল, ৬ জিলকদ, ১৪৪২

বিজ্ঞাপন

নিসচা ভৈরব শাখার কর্মকর্তাদের সাথে চিকিৎসকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ আলাল উদ্দিন, ভৈরব প্রতিনিধি

নিরাপদ নিউজ

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার নেতৃবৃন্দের সাথে আজ নিসচা’র নিজস্ব কার্য্যালয়ে চিকিৎসকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৩ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ খুরশীদ আলম,মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডক্টরস ক্লাব অব ভৈরব এর সভাপতি ডাঃ আজিজুল হক স্বপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডক্টরস ক্লাব অব ভৈরব এর সাধারণ সম্পাদক ডাঃ মিজানুর রহমান কবির ও ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কিশোর কুমার ধর ।

এ সময় নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির কার্যকরী কমিটির অন্যতম সদস্য ও ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো আলাল উদ্দিন এর পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সহ সভাপতি মনিরুজ্জামান ময়না, অর্থ সম্পাদক জালাল আহমেদ প্রচার সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী ওসমান গণি,যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য মোঃ জাকির হোসেন, প্রভাষক এনামুল হক, মোহাম্মদ জুনাইদ, রাকিব রায়হান ও সাইফুল ইসলাম কাকুল । অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন নিরাপদ সড়ক চাই একটি সফল সামাজিক আন্দোলনের নাম।

আজ থেকে ২৭বছর আগে আমাদের সকলের প্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চনের সহধর্মিণীর সড়ক দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে এই সংগঠনের সূচনা। বর্তমানে সরকার এই আন্দোলন টিকে স্বীকৃতি দিয়ে জাতীয় দিবস ঘোষণা করেছে । ভৈরব শাখা সড়ককে নিরাপদ করার লক্ষ্যে যে আন্দোলন চালিয়ে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসিত ।

ভৈরবে বর্তমানে দুর্জয় চত্বরের সড়কের যে বিশৃঙ্খলা তা আমরা সবাই মিলে কাজ করে সড়কের শৃঙ্খলা ফেরাতে হবে। বক্তারা ভৈরব শাখার সকল কর্মকান্ডে নিজেদের সবধরনের সহযোগিতা দিয়ে পাশে থাকার কথা জানান এবং সড়ক দুর্ঘটনা য় আহতদের মৃত্যুর হাত থেকে বাঁচতে কি কি পদক্ষেপ নিতে হবে সে বিষয়ে উপস্থিত সবাই কে ধারনা দেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ডাঃ খুরশীদ আলম বক্তব্যে আরো বলেন আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ভৈরবে সরকারি নির্দেশিকা মেনে করোনা ভ্যাকসিন প্রদান করা হবে বলে জানান।

এবং কি কি উপায়ে এই ভ্যাকসিন পাওয়া যাবে সে বিষয়েও উপস্থিত সবাই কে ধারনা দেন।পরে অতিথিবৃন্দ সড়ক দুর্ঘটনায় আহত দের কৃত্রিম পা প্রদানের লক্ষ্যে ফান্ড গঠনের জন্য রক্ষিত মাটির ব্যাংকে টাকা প্রদান করেন। অনুষ্ঠানে অতিথিদের ফুলের তোড়া দিয়ে সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

একই সাথে সংগঠনের কার্যকরী সদস্য ও পৌর আওয়ামী পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সমাজকর্মী রাকিব রায়হান এর আজ জন্মদিন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে তাকে অভিনন্দন ও কেক কেটে জন্মদিন পালন করা হয়।অন্যান্যদের মধ্যে নিসচার সাধারণ সদস্য, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x