ব্রেকিং নিউজ

আপডেট ৩৪ মিনিট ৫৫ সেকেন্ড

ঢাকা বুধবার, ৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৮ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

উপকূলীয় এলাকার টেকসই বাঁধ প্রকল্প পরিকল্পনা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

আসিফ আহমেদ

নিরাপদ নিউজ

“সাতক্ষীরা এবং খুলনাসহ উপকূলীয় এলাকায় সমীক্ষা চালিয়ে টেকসই বাঁধ প্রকল্প পরিকল্পনা মন্ত্রনালয়ে পাঠানো হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে এটি একনেকে অনুমোদন হবে আশা করবি। বর্ষা মৌসুমের আগেই এই এলাকায় স্থায়ী বাঁধের কাজ শুরু হবে।”

বিজ্ঞাপন

আজ শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সাতক্ষীরা ও খুলনার কয়রায় আম্ফানে ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামত কার্যক্রম পরিদর্শনকালে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক,এমপি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, “আম্পানের পর এই এলাকার মানুষের দুঃখ দুর্দশা দেখেছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমি আবার পরিদর্শনে এসেছি। ১২ টি পয়েন্টে জরুরী কাযে ৭৫ কোটি টাকা সেনাবাহিনীকে দেওয়া হয়েছে। অধিকাংশ জায়গায় সেনাবাহিনী কাজ সম্পন্ন করেছে। ”

এসময় খুলনা-৬ এর সংসদ সদস্য মো: আক্তারুজ্জামান বাবু, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন,কয়রা উপজেলা চেয়ারম্যান মো: শফিকুল,পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকন উদ দৌলা, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক ডা. মো: মিজানুর রহমান, মন্ত্রণালয়ের উপসচিব নূর আলম, প্রধান প্রকৌশলী মো: রফিকুল্লাহ, নির্বাহী প্রকৌশলী আবুল খায়ের প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক আরো বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের দেখতে আমাকে আবারও পাঠিয়েছেন। এই এলাকার মানুষের কথা আমরা ভুলে যায়নি। এপর্যন্ত তিনবার এসেছি। দু:খী মানুষের মুখে হাসি ফোটাঁনো প্রধানমন্ত্রীর লক্ষ্য। ”

এসময় তিনি সাতক্ষীরার শ্যামনগরের দাতিনাখালী, লেবুবুনিয়া, খুলনা জেলার কয়রার গোলখালী, বেদকাশী, হরিণখোলা,আশাশুনি উপজেলার প্রতাপনগরের চাকলা ও কুরিকাউনিয়া বিভিন্ন ভাঙন এলাকার পরিদর্শন করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x