English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

টংগিবাড়ীতে শীতার্তদের মাঝে নিসচা শাখার শীতবস্ত্র কম্বল বিতরণ

- Advertisements -

মুন্সীগঞ্জের টংগিবাড়ি উপজেলা নিরাপদ সড়ক চাই (নিসচা) শাখার উদ্যোগে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে । শনিবার সকার ১১ টার সময় টংগিবাড়ি উপজেলার পাইকপাড়া হাইস্কুল অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও টংগিবাড়ি উপজেলার সভাপতি এম জামাল হোসেন মন্ডলের সভাপতিত্বে, সাধারন সম্পাদক মোঃ সাইফুল রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মাহফুজ আফজাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মুন্সীগঞ্জের খবর পত্রিকার সম্পাদক এড. সোহানা তাহমিনা। সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ব্যাংকার এড. জমির হোসেন গাজী। টংগিবাড়ি থানার অফিসার ইনচার্জ হারুন -অর -রশীদ, কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজি নুর হোসেন বেপারি, টংগিবাড়ি থানা কৃষক লীগের সহ সভাপতি রাশেদ নবী খোকন। সার্বিক তত্বাবধানে, ওয়াহিদ মাল, জয়নাল আবেদীন, মোঃ মনির হোসেন, মোঃ মাসুম হোসেন সেতু দেওয়ান নুর মোহাম্মদ বেপারী প্রমুখ।

উল্লেখ্য, এ সময় অসহায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে ২০০ শত কম্বল বিতরন করা হয়। পরে মুন্সীগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এম জামাল হোসেন মন্ডল কে সংবর্ধনা দেওয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন