English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

আজ নিরাপদ নিউজ.কম এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী: ৮ম বছরে পদার্পন

- Advertisements -

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সম্পাদনায় দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডট কমের আজ ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী।৮ম বছরে পদার্পন করলো নিরাপদ নিউজ.কম। ৭ফেব্রুযারী নিউজ পোর্টালটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সন্ধ্যায় নিরাপদ নিউজ এর প্রধান কার্যালয়ে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে কেকে কেটে উদযাপন করা হয়। সত্য ও ন্যায় প্রকাশে প্রতিদিন, নিরাপদ সড়কে আপোষহীন-এই শ্লোগানে আজ থেকে ৭ বছর আগে যাত্রা শুরু হয়েছিল অনলাইন নিউজ পোর্টাল নিরাপদনিউজ.কম এর।

পোর্টালটির প্রধান সম্পাদকের দায়িত্বে আছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। নিরাপদ নিউজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সন্ধ্যায় নিরাপদ নিউজ এর প্রধান কার্যালয়ে কেক কাটার আগে দেশ বিদেশে থাকা নিরাপদ নিউজের সকল পাঠক/পাঠিকা, লেখক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, শুভানুধ্যায়ী, প্রতিনিধিবৃন্দ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন নিরাপদ নিউজের প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

ইলিয়াস কাঞ্চন বলেন, নিয়মিত সকলে নিউজ পোর্টালটি ভিজিট করবেন এবং অন্যকেও ভিজিট করতে বলবেন। ইলিয়াস কাঞ্চন আরো জানান, নিরাপদ নিউজ পড়লে সকলে নিরাপদ সড়ক চাই এর কার্যক্রম সম্পর্কে অবগত হতে পারবেন। এই পোর্টালটিতে সকল ধরনের নিউজ করা হয়ে থাকে তবে বিশেষ ভাবে প্রাধান্য দেয়া হয় সড়ক দুর্ঘটনা এবং সচেতন মুলক নিউজগুলোকে। নিরাপদ নিউজের মাধ্যমে পাঠকদের সড়ক পথে চলাচলের দিকনির্দেশনাও প্রদান করা হয়।

ইলিয়াস কাঞ্চন বলেন, ঠিক ৭বছর আগে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু পোর্টালটির উদ্বোধন করেন। হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সেদিন নিরাপদ সড়ক প্রতিষ্ঠায় নিরাপদনিউজ.কম এর ভূমিকার কথা তুলে ধরেন। আজ সময়ের পরিক্রমায় ৬ বছরের মাথায় আমরা দাবি করতে পারি নিরাপদ সড়ক গঠনে নিরাপদনিউজ.কম জনগণের মাঝে সচেতনতা তৈরি করতে পেরেছে। অনেক প্রতিকূলতা পেরিয়ে পোর্টালটি আজ জনতার কাতারে স্থান করে নিয়েছে। গেলো বছরে ইতিবাচক রিপোর্ট পাওয়া ৪৪টি অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধনের জন্য নির্বাচিত করেছে সরকার। এরমদ্ধে নিরাপদ নিউজ ডটকম সরকার কর্তৃক নিবন্ধনের জন্য তালিকায় ৫ম স্থান মনোনিত হয়। বক্তব্য শেষে তিনি কেক কেটে নিরাপদ নিউজ ডট কমের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

এসময়  উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র মহাসচিব ও নিরাপদ নিউজ এর চীফ রিপোর্টার সৈয়দ এহসান-উল-হক কামাল, নিরাপদ সড়ক চাই এর যুগ্ন মহাসচীব ও নিরাপদ নিউজ এর বিশেষ প্রতিনিধি লিটন এরশাদ , নিরাপদ নিউজ এর যুগ্ন সম্পাদক লায়ন গনি মিয়া বাবুল, নিসচা’র সাংগঠনিক সম্পাদক ও নিরাপদ নিউজ এর সিনিয়র রিপোর্টার এস এম আজাদ হোসেন, নিরাপদ নিউজ এর নির্বাহী সম্পাদক মিরাজুল মইন জয়, নিরাপদ নিউজ এর অফিস স্টাফ জামালসহ নিসচা কর্মিবৃন্দ ও নিরাপদ নিউজ এর শুভানুধ্যায়ী।

অনুষ্ঠানের শুরুতে নিরাপদনিউজ.কম, নিরাপদ সড়ক চাই (নিসচা) ও দেশবাসীর মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত করেন নিউজের প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

উল্লেখ্য, নিরাপদনিউজ.কম বাংলা এবং ইংরেজী দুটি ভার্সনে প্রচারিত হচ্ছে। নিরাপদনিউজ.কম এর ইংরেজী ভার্সনের সম্পাদকের দায়িত্বে আছেন ফারিহা ফাতেহ ও বাংলা ভার্সনের দায়িত্বে আছেন নির্বাহী সম্পাদক মিরাজুল মইন জয় । বাংলা ভার্সনের সংবাদ বিভাগে দায়িত্ব পালন করছেন মো: রকিবুল ইসলাম সোহাগ।

নিরাপদ নিউজ.কম এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান সম্পাদক ইলিয়াস কাঞ্চনের বক্তব্য ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন