English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ওয়ারীতে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও বিশ দলীয় ব্যাডমিন্টন টুনামেন্টের পুরস্কার বিতরণ

- Advertisements -

গতকাল ১৩ জানুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার রাত ৮ টায় ওয়ারী থানার ৮নং ওয়্যার স্ট্রীটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বিশ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে ওয়ারীতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ২৮ জন কৃতী শিক্ষার্থী স্বর্ণপদক গ্রহণ করে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহম্মেদ মন্নাফী।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক ড.সেলিম মাহামুদ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা.দিলিপ কুমার রায়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ রিয়াজউদ্দীন রিয়াজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হুমায়ুন কবির সহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য রাশেদুল মাহামুদ রাসেল,আসমা আক্তার কেকা ও শিরাজুম মনি টিপু।

চৌধুরী আশিকুর রহমান লাভলু সভাপতি ওয়ারী থানা আওয়ামী লীগ।
হাজি আবুল হোসেন সাধারণ সম্পাদক ওয়ারী থানা আওয়ামী লীগ।
গোলাম রহমান সভাপতি ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগ
আলহাজ্ব মোঃ সারোয়ার হাসান আলো কাউন্সিল ও সাধারণ সম্পাদক ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগ।
রোকনুজ্জামান রোকন কাউন্সিল ও সভাপতি ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ
হাজী আতিকুর রহমান আতিক কাউন্সিল ৭০ নং ওয়ার্ড
আকাশ কুমার ভৌমিক ৫৯ নং ওয়ার্ড
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন।

এস এম সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ।

উদ্বোধনী বক্তব্যে আবু আহম্মেদ মন্নাফী বলেন,”ওয়ারীতে খেলার মাঠ নেই।আমরা খেলার মাঠের জন্য মেয়র মহোদয়কে জানানো ও প্রয়োজনে দ্রুত ভূমি অধিগ্রহণ করে তা বাস্তবায়নের দাবি আমরা করবো।তরুণ প্রজন্ম খেলাধূলায় মনোনিবেশ করলে মাদকসেবন ও সামাজিক অপরাধ কমে আসবে। ”

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, “ওয়ারীতে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করায় সাবেক মেধাবী ছাত্রনেতা ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম সহ আয়োজকদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।
জাতির জনকের চেতনাকে ধারণ করে এমন আয়োজন নিশ্চয় ইতিবাচক এবং তরুণ প্রজন্মের মাঝে পিতা মুজিবের চেতনাকে ছড়িয়ে দেওয়ার প্লাটফর্ম হিসেবে কাজ করবে বলে তিনি বিশ্বাস করেন।”

সভাপতির বক্তব্যে এফ এম শরীফুল ইসলাম বলেন,”জননেত্রী শেখ হসিনার নেতৃত্বে সকল অপশক্তিকে রুখে দিয়ে মেধাবী তরুণ প্রজন্মের হাত ধরে ২০৪১ সালে আধুনিক রাষ্ট্রের স্বপ্ন বাস্তবায়িত হবে বলে তিনি বিশ্বাস করেন। পিতা মুজিবের আত্মার মাগফিরাত কামনা করার পাশাপাশি তিনি সকলকে আয়োজনে অংশগ্রহণ ও সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।”

বিশ দলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করে সাইলেন্ট কিলার ও রানারআপ ট্রফি গ্রহণ করে ওয়ারী ব্রাদার্স ক্লাব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন