ব্রেকিং নিউজ

আপডেট ৫৫ সেকেন্ড

ঢাকা বুধবার, ৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৮ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে বিএনপি নেতার গাড়িতে হামলা, ১০ নেতাকর্মী আহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নিরাপদ নিউজ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম আজাদ ও তার সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময়ে আজাদের গাড়ি, তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ এবং আরো পাঁচটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে বিএনপির ১০জন নেতাকর্মী আহত হয়েছে। বিএনপি নেতাকর্মীদের অভিযোগ, ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে। এ সময় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তারা।

বিজ্ঞাপন

নজরুল ইসলাম আজাদ জানান, উপজেলার খাগকান্দা এলাকাতে ইসমাইল নামের বিএনপির এক কর্মীর বাড়িতে আমরা যাই। ওই কর্মী বিগত দিনে ক্ষমতাসীনদের রোষানলে পড়েছিলেন। আমি ব্যক্তিগত উদ্যোগে তাকে ঘর তোলার জন্য টিন ও আনুসঙ্গ জিনিস প্রদান করি। তখন থেকেই ক্ষমতাসীন দলের লোকজন মহড়া দিচ্ছিল। সেখান থেকে খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে গেলে সেখানে দুই দফা হামলা করে ক্ষমতাসীন দলের লোকজন। পরে বেলায়েতের বাড়িতে হামলা করে ঘর ভাঙচুর করেছে তারা।

তিনি আরো জানান, আমরা জুয়েল নামে এক কর্মীর বাড়ি আশ্রয় নিলে সেখানেও হামলা করে আওয়ামী লীগের নেতাকরর্মীরা। এ সময় তারা বাড়ির উঠানে থাকা আমার গাড়িটিভাঙচুর করে। একই সঙ্গে তিনটি মোটরসাইকেলে আগুন দেয় এবং আরো পাঁচটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। তাদের প্রতিহত করতে গিয়ে আমার অন্তত ১০ জন আহত হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে আমরা গিয়ে ঘটনাস্থলে কাউকে পাইনি। এ বিষয়ে কেউ এখনো কোনো অভিযোগও করেনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x