English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

আ’লীগের নেতাও যে গরু চোর হতে পারে এটা আমার ধারণা ছিলো না: রুহুল কবির রিজভী

- Advertisements -

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘আমার একটা ধারণা ছিলো আওয়ামী লীগ বেশ বড় ধরনের চোর। এরা বাংলাদেশ ব্যাংক, সোনালী ব্যাংক, বেসিক ব্যাংকে চুরি করেছে, ঢাকায় ৫২ ক্যাসিনো করেছে, এদের অর্থমন্ত্রী বলেছে ৪ হাজার কোটি টাকা দুর্নীতি এটা কোনো ব্যাপার না।

কিন্তু গতকাল, ফেনীর আওয়ামী লীগ নেতারা গতকাল একটা সংবাদ সম্মেলন করে বলেছে, ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা ছিলো গরু চোর। আওয়ামী লীগের নেতাও যে গরু চোর হতে পারে এটা আমার ধারণা ছিলো না আগে।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বুধবার (১৭ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনের রাস্তায় সমাবেশে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) সদস্য শাজাহান খান এমপির বিষয়ে প্রধানমন্ত্রীকে সর্তক করে রিজভী বলেন, আমি প্রধানমন্ত্রীকে স্মরণ করিয়ে দিতে চাই, আপনাকে প্রস্তুত থাকতে হবে। এ শাজাহান খান কিন্তু আপনার খেতাব শুধু নন আপনার জীবনের হুমকিও হতে পারে।

তিনি বলেন, এই শাজাহান খানরা ৭২ থেকে ৭৫ সময়কালে আওয়ামী লীগের লোকজনদের খুঁজে খুঁজে মেরেছে। তখন তিনি ছিলেন গণবাহিনীর নেতা, মাদারীপুর জেলার জাসদের প্রধান। তার কোনো ধরণের ভদ্রতা, সভ্যতা নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন