ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ১৮, ২০২১

ঢাকা শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ২০ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জে মোটা অংকের টাকার বিনিময়ে নিয়োগ বানিজ্যের অভিযোগ

মাহমুদ হাসান নাঈম, গাইবান্ধা

নিরাপদ নিউজ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের দোঘরিয়া দারুসুন্নাহ মজিদিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুর বিরুদ্ধে মোটা অংকের টাকার বিনিময়ে অবৈধভাবে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য মোঃ দেলোয়ার হোসেন মন্ডল।

বিজ্ঞাপন

অভিযোগসূত্রে জানা যায়, অত্র মাদ্রাসায় ১ জন দপ্তরী, ১ জন আয়া ও ১ জন নৈশ্য প্রহরী পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে ম্যানেজিং কমিটির কাউকে কিছু না জানিয়ে নিয়োগের সকল প্রক্রিয়া সম্পন্ন করে আগামী ১৯ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখে নিয়োগ পরীক্ষা গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করেছেন ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকু। এতে করে ম্যানেজিং কমিটির সদস্যদের মাঝে ব্যপক ক্ষোভ বিরাজ করছে।

আরও জানা যায় ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকু দোঘরিয়া দারুসুন্নাহ মজিদিয়া দাখিল মাদ্রাসার সুপারের সাথে যোগ-সাজসে নিজে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য কোন নিয়ম নীতি তোয়াক্কা না করে নিজের মত করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে চাচ্ছেন।

বিষয়টি যাচাই করতে গিয়ে বেড়িয়ে আসে অন্তরালের খবর, মাদ্রাসায় তিনটি পদের জন্য একাধিক প্রার্থী আবেদন করলেও সবাইকে পরীক্ষার প্রবেশ পত্র না দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে শুধুমাত্র নিজের পছন্দের প্রার্থীকে প্রবেশ পত্র প্রদান করেন। এতে করে যোগ্য প্রার্থীরা এ নিয়োগ থেকে বঞ্চিত হচ্ছেন বলে দাবী করেন অভিযোগকারী। মাদ্রাসার ম্যানেজিং কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার দাবী জানান সচেতন মহল।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x