English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

জন্মদিনের পার্টি দিচ্ছেন সুবহা

- Advertisements -

আগামীকাল ১৯ ফ্রেব্রুয়ারি সদ্য চলচ্চিত্রে অভিষিক্ত হওয়া শাহ হুমায়রা সুবাহর জন্মদিন। এবারের জন্মদিনটা অন্য রকম। কারণ চলচ্চিত্রে অভিষিক্ত হওয়ার পর এটাই প্রথম জন্মবার্ষিকী, যেটা আয়োজন করে পালন করতে যাচ্ছেন। এরই মধ্যে সুবহার নামের সঙ্গে ছয়টি চলচ্চিত্রের নাম যুক্ত হয়েছে। যার ফলে জন্মদিনের আয়োজনটা বেশ জমকালোভাবেই আয়োজন করতে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় আলোচিত ‘চিত্রনায়িকা’ তকমা পেতে যাওয়া সুবহা।

Advertisements

এবারের জন্মদিন পালনের জন্য রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁ বুকিং দিয়েছেন তিনি। সেখানেই জন্মদিনের জমকালো পার্টি। মিডিয়ায় ব্যক্তিত্ব, রাজনৈতিক ব্যক্তিত্ব, শোবিজ শুভাকাঙ্ক্ষী, গণমাধ্যমকর্মীরা ইতিমধ্যে আমন্ত্রণ পেয়েছেন। এ ছাড়া এই পার্টিতে কিছুটা চমকও থাকবে বলে জানা গেছে। তবে সুবহা এত কিছু বলতে রাজি নন। শুধু জন্মদিনের এই আয়োজনের ব্যাপারে নিশ্চিত করলেন।

সুবহা বলেন, জন্মদিন আমার কাছে বিশেষ একটা দিন। এই দিনটা আমার কাছে অনেক প্রতীক্ষার। তবে দীর্ঘ মহামারির পর একটা নতুন সময় আমরা পেয়েছি, হয়তো পুরোপুরি পাইনি। এই সময়টাকে উদযাপন করব। এ ছাড়া এই জন্মদিনের পূর্বে আমার একটা নতুন ক্যারিয়ার হয়েছে, নতুন একটা অধ্যায় যুক্ত হয়েছে। চলচ্চিত্রের অভিনয়ে ব্যস্ত সময় পার করছি, আর সামনে এসে পড়ল আমার প্রিয় দিনটি। তাই সবাইকে নিয়েই এবারের জন্মদিনের আয়োজন।

Advertisements

সুভা অভিনীত ‘বসন্ত বিকেলে’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবি সম্পর্কে বলেন,  আমি খুবই সৌভাগ্যবান যে এমন একটি চলচ্চিত্রে অভিনয় করছি। যেহেতু চলচ্চিত্রটির নাম ‘মন বসেছে পড়ার টেবিলে’, সেহেতু মন দিয়েই অভিনয় করার চেষ্টা করব। এটি আমার ষষ্ঠ চলচ্চিত্র। আমার প্রথম কাজ ‘বসন্ত বিকেল’। যেটি  মুক্তির অপেক্ষায়। আপনারা সবাই মাহি কথাচিত্রের প্রতিটি চলচ্চিত্রের জন্য দোয়া করবেন। দোয়া করবেন আমার জন্যও।

এদিকে নতুন একটি ছবির শুটিং সম্পন্ন করেছেন সুবহা। মাহি কথাচিত্রের ব্যানারে মোস্তাফিজুর রহমানের কাহিনি অবলম্বনে রোমান্টিক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ‘মন বসেছে পড়ার টেবিলে’ শিরোনামে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। এতে আরো অভিনয় করেছেন আশিক চৌধুরী, পীরজাদা শহিদুল হারুন, রেবেকা, শামীম আহমেদসহ আরো অনেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন