ব্রেকিং নিউজ

আপডেট ৩১ মিনিট ৪৬ সেকেন্ড

ঢাকা বুধবার, ৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৮ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

সিলেটের শাহপরানে সৎ মা, বোন ও ভাইকে কুপিয়ে হত্যা

জহিরুল ইসলাম মিশু,সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

সিলেটে সৎ মা,ভাই ও বোনকে কুপিয়ে হত্যা করেছেন এক কিশোর। বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিলেট মহানগরের শাহপরান থানাধীন বিআইডিসি এলাকার মীর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রুবিয়া বেগম (৩০), তার মেয়ে মাহা (৯) এবং রুবিয়ার ছেলে তাহসান (৭)।
এ ঘটনায় রুবিয়ার সৎ ছেলে আবাদ হোসেনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আনিসুর রহমান জানান, পারিবারিক কলহের জের ধরে সৎমা-ভাই-বোনকে দা দিয়ে এলোপাথাড়ি কোপায় ও ছুরিকাঘাত করে ওই কিশোর। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যান। পরে চিকিৎসাধীন অবস্হায় ওসমানী হাসপাতালে মারা যান ছেলে তাহসান।তাদের শরীরজুড়ে এলোপাথাড়ি কোপ ও ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘরের বিছানায় পড়ে থাকা মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। তোশকে আগুন ধরিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে দেওয়ার সময় ওই কিশোরকে আটক করেছে পুলিশ।অভিযুক্তকে আটক করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবাদ জানিয়েছে, তার নিজের মা বিয়ানীবাজারে থাকে। তার বাবা সৎমাকে নিয়ে শাহপরান এলাকায় থাকে। কয়েক মাস আগে দোকান দেখাশোনার জন্য তার বাবা তাকে এখানে আনে। কিন্তু বিষয়টি তার সৎমা পছন্দ করেনি। কয়েক দিন ধরে সৎমায়ের আচরণে ক্ষিপ্ত হয়েই সে তাদের ওপর হামলা চালান।

এদিকে শুক্রবার ১৯ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি দল লাশগুলো পর্যবেক্ষণ করতে সিলেট ওসমানী মেডিকেল কলেজে যায়। মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সুহেল রেজা জানান- প্রাথমিকভাবে প্রাপ্ত তথ্য অনুযায়ী সৎ মায়ের সাথে ঘাতক আবাদের ভালো সম্পর্ক না থাকায় মনের ক্ষোভ থেকেই এই হত্যাকান্ডটি ঘটেছে। তবে জিজ্ঞাসাবাদের পর আসল রহস্য জানা যাবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x