English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সিলেটের রায়হান হত্যাকান্ড: পিবিআইকে একমাস সময় দিয়েছেন আদালত

- Advertisements -

সিলেট নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের রায়হান আহমেদ হত্যা মামলা তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে আরো ৩০ কার্যদিবস সময় দিয়েছেন আদালত।

এদিকে হত্যাকাণ্ডের আলামত নষ্টকারী কোম্পানীগঞ্জের আবদুল্লাহ আল নোমানের সংশ্লিষ্টতা এখনো খোঁজা হচ্ছে। রায়হান হত্যা মামলা তদন্তের জন্য সময় বর্ধিত করার জন্য গত ১০ ফেব্রুয়ারি সিলেটের অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল মোমিনের আদালতে আবেদন করা হয়। ১৪ ফেব্রুয়ারি শুনানি শেষে আদালত ৩০ কার্যদিবস বর্ধিত করেন। এই সময়ের মধ্যেই রায়হান হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করতে হবে।

এদিকে রায়হান হত্যার আলামত হার্ডডিক্স নষ্ট করার মূল হোতা এসআই হাসান আলীকে গ্রেফতার করা হলেও সাংবাদিক আবদুল্লাহ আল নোমানের কোন খোঁজ এখনও মিলেনি। এই দুইজন মিলেই আলামত নষ্ট করে বলে পুলিশের অভ্যন্তরীণ তদন্তে উঠে আসে। সাংবাদিক নোমানকে অভিযোগপত্রে আসামি করা হবে কিনা তা এখনও স্পষ্ট নয় তবে রায়হান হত্যা মামলার তদন্ত প্রায় শেষ পর্যায়ে চলে এসেছে বলে সূত্র জানিয়েছে।

পিবিআই সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ খালেকুজ্জামান জানান, মামলার তদন্ত শেষ পর্যায়ে বর্ধিত ৩০ দিনের মধ্যেই অভিযোগপত্র দেয়া হবে। তবে কবে দেয়া হবে তা এখনো নির্দিষ্ট করে বলা যাচ্ছে না ত্রুটিমুক্ত অভিযোগ পত্র দিতে কাজ করে যাচ্ছে পিবিআই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন