ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ২১, ২০২১

ঢাকা বুধবার, ৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৮ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

‘উচ্চবিত্ত পরিবারের মেয়েদের টার্গেট করে প্রতারণা চালিয়ে আসছিলেন নাসির’

নিজস্ব প্রতিবেদক

নিরাপদ নিউজ

ভুয়া পরিচয় দিয়ে প্রতারণা ফাঁদ পেতে প্রতারণা করে আসা নাসির উদ্দিন বুলবুল নামে একজনকে আটক করা হয়েছে। রবিবার সকালে গণভবন এলাকা থেকে প্রতারক নাসির এবং তার সহযোগী মনির হোসেনকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ সূত্র জানায়, কখনও স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) সহকারী পরিচালক আবার কখনও বড় কম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিতেন পাবনার নাসির। ভিন্ন ভিন্ন পরিচয়ে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের টার্গেট করে প্রতারণা চালিয়ে আসছিলেন তিনি। অবশেষে এক মেয়ের বাবার সঙ্গে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে নাসির ও তার সহযোগীকে আটক করা হলো।

বিকেলে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ গণমাধ্যমকে বিষয়গুলো নিশ্চিত করেন। তিনি বলেন, নাসির নিজেকে কখনও এসএসএফ’র সহাকারী পরিচালক পরিচয় দিতেন আবার কখনও নামি-দামি কম্পানির কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করতেন। নিজের বিলাসবহুল জীবন বোঝানোর জন্য একেকদিন একেক পোশাক পড়তেন। আলাদা আলাদা ঘড়ি ব্যবহার করতেন। এসব করে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের টার্গেট করে তাদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন নাসির।

আটকের সময় নাসিরের কাজ থেকে প্রতারণায় ব্যবহূত ১৫টি বিভিন্ন কম্পানির সিম কার্ড, বিভিন্ন কম্পানির হাতঘড়ি, ভুয়া পরিচয়পত্র, বিভিন্ন ফ্ল্যাটের দলিলের ফটোকপিসহ নানা আলামত উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x