ব্রেকিং নিউজ

আপডেট ৪৬ মিনিট ২৫ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৭ মে, ২০২১, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮, গ্রীষ্মকাল, ৪ শাওয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বৈশাখী টেলিভিশনের আয়োজন

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

২১ ফেব্রয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে নাটক, সিনেমা, গান, নৃত্যসহ নানা আয়োজন। মামুন আব্দুল্লহর প্রযোজনায় সকাল ৭টা ৪৫ মিনিটে দেশের গান নিয়ে প্রচার হবে ‘জন্মভূমি’। শাওন মাহমুদের কণ্ঠে থাকবে- আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্র“য়ারি গানের মিউজিক ভিডিও, নতুন সূর্যোদয় গানের মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন হাসান আবিদুর রেজা জুয়েল, ফজলুল বারি বাবু, অমিত দে, পরশ মনি ও কামরুন নাহার পুতুল, ধন ধান্য পুষ্পে ভরা গানের মিউজিক ভিডিও’র সংগীত শিল্পীরা হলেন, সাবিনা ইয়াসমিন, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, নকীব খান, পার্থ , ফুয়াদ, বাপ্পা, এলিটা, পারভেজ ও অন্যান্য।

বিজ্ঞাপন

লিটু সোলায়মানের প্রযোজনায় সকাল ৮টা ২০মিনিটে বৈশাখীর সকালের গানে অংশ নিবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী। তিনি যে গানগুলো গাইবেন তারমধ্যে ভাষার জন্য যারা দিয়ে গেছে প্রাণ, আমায় গেঁথে দাও না মাগো, আমার আট কোটি ফুল, ফেব্রয়ারির একুশ তারিখ, মাগো আর কোনো দিন তোমাকে ঘুম পাড়ানি মাসি হতে দেব না, যদি মরণের পরে, দাম দিয়ে কিনেছি বাংলা অন্যতম।

সকাল ৯.১০ মিনিটে থাকবে সাদাকালো যুগের চলচ্চিত্রের গান নিয়ে একুশে ফেব্র“য়ারি স্পেশাল ‘মিউজিক এ্যালবাম। এ অনুষ্ঠানে যে সব চলচ্চিত্রের গান দেখানো হবে তাহলো- জীবন থেকে নেয়া’র আমার ভাইয়ের রক্তে রাঙানো… ও দুনিয়ার যত গরীবকে আজ জাগিয়ে দাও, আলোর মিছিল ছবির এই পৃথিবীর পরে… ও দিন বদলের দিন এসেছে কান পেতে ঐ শোনো, দেশের মাটি ছবির এদেশ তোমার আমার অন্যতম।

দুপুর ১.২০ মিনিটে চলচ্চিত্রের গানের অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। এতে দেখানো হবে আবার তোরা মানুষ হ’ ছবির ‘এক নদী রক্ত পেরিয়ে’, অরুণোদয়ের অগ্নিসাক্ষী ছবির ‘মোরা একটি ফুলকে বাঁচাবো বলে যুদ্ধ করি’, ওরা ১১ জন ছবির ‘আমায় একটি ক্ষুদিরাম দাও’, এ দেশ তোমার আমার ছবির ‘এই দেশ এই মাটি’ অন্যতম।

তানহা তাসনিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম। রাত ৮টায় প্রচার হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘রক্ত পলাশ তপ্ত শিমুল’। রবিউল হাসান সুজনের প্রযোজনায় অংশ নেবেন শিবলী মোহাম্মদ, শামীম আরা নীপা ও একদল নৃত্যশিল্পী।

২১ ফেব্রয়ারীর বিশেষ আয়োজনে বৈশাখী টেলিভিশনে প্রচার হবে তিনটি সিনেমা। সকাল ১০.২৫ মিনিটে প্রচার হবে ‘বীর সৈনিক’। অভিনয়ে- মান্না, মৌসুমী, সাথী, ফরীদি প্রমুখ। দুপুর ২টা ৪৫ মিনিটে রয়েছে ‘বিক্ষোভ’। অভিনয়ে- সালমান শাহ, শাবনূর, তুষার খান, রাজীব, ডন প্রমুখ।
রাত ১২টায় দেখানো হবে টোকাইয়ের হাতে অস্ত্র কেন?’। অভিনয়ে- মান্না, নদী, আহমেদ শরীফ প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x