ব্রেকিং নিউজ

আপডেট ফেব্রুয়ারি ২২, ২০২১

ঢাকা সোমবার, ৮ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ২৩ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

‘সিলেটে অনলাইন গণমাধ্যমের অগ্রযাত্রায় ড. রাগীব আলী ইতিহাস হয়ে থাকবেন’

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

সিলেটে অনলাইন গণমাধ্যমের অগ্রযাত্রায় দানবীর ড. সৈয়দ রাগীব আলী ইতিহাস হয়ে থাকবেন। তিনি সিলেট অনলাইন প্রেসক্লাবকে অফিস প্রদান করে অনলাইন গণমাধ্যম বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এটি তাঁর উল্লেখযোগ্য অবদান। শিক্ষা, চিকিৎসা, সমাজসেবার পাশাপাশি গণমাধ্যমের উন্নয়নে তিনি সবসময় আন্তরিক। ইতোপূর্বে তিনি সিলেট প্রেসক্লাবের একটি ভবন নির্মাণ করে দিয়েছিলেন।

বিজ্ঞাপন

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় মালনিছড়া বাংলোতে দৈনিক সিলেটের ডাকের সম্পাদক মন্ডলীর সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, সিলেট অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য, দানবীর ড. সৈয়দ রাগীব আলী’র সঙ্গে সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ক্লাব সভাপতি মুহিত চৌধুরী এসব কথা বলেন।

এসময় দানবীর ড.সৈয়দ রাগীব আলী বলেন, বর্তমান সময় অনলাইনের,অনলাইন গনমাধ্যম সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয়। সিলেট অনলাইন প্রেসক্লাব ইতোমধ্যে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। প্রশাসন এবং সরকারের কাছেও গ্রহনযোগ্যতা পেয়েছে। তিনি আরো বলেন, একটি দুষ্ট চক্র দেশের উন্নয়নের বিরুদ্ধে অনলাইনে গুজব রটায়।

এদেরকে প্রতিরোধ করতে সিলেট অনলাইন প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। তিনি বলেন, একজন সাংবাদিকের প্রথম এবং প্রধান কাজ হলো দেশ ও সমাজের কল্যাণে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা। ড.রাগীব আলী সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,সহ সভাপতি গোলজার আহমদ হেলাল। এসময় উপস্থিত উপস্থিত ছিলেন, তথ্য প্রযুক্তি সম্পাদক কে. এ. রহিম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু,নির্বাহী সদস্য আশীষ দে, সাইফুল ইসলাম, মাহমুদ খান এবং সাধারণ সদস্য আবু জাবের। আরো উপস্থিত ছিলেন, দেওয়ান শাকিব আহমদ ও জসিম আল ফাহিম।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x