English

33 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

মাদারীপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পথসভা

- Advertisements -

আসন্ন মাদারীপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী খালিদ হোসেন ইয়াদ এর নৌকা মার্কার সমর্থনে আজ ২৩ ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার বিকাল ০৪ঃ০০ টায় মাদারীপুর পৌরসভা ৪ নং ওয়ার্ডে মিরাজ হোসেন খান এর বাড়ীর সামনে লেকপাড়ে মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম, তিনি বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ আজ স্ব মহিমায় প্রতিষ্ঠিত। বৈশ্বিক করোনা মহামারীতে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো নিরবিচ্ছিন্ন ভাবে মানুষের সেবায় নিয়োজিত ছিলো। করোনা মহামারীতে স্বেচ্ছাসেবক লীগের কর্মকান্ড সর্বত্র প্রশংসিত হয়েছে। মাদারীপুর পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী খালিদ হোসেন ইয়াদ কে “আমার ভাই হিসাবে নয়! করোনা মহামারীর সময় যেভাবে দিনরাত মানুষের পাশে থাকতে গিয়ে অক্লান্ত পরিশ্রম করেছে! সবসময় মানুষের পাশে ছিল।করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও মানুষের সেবায় নিয়োজিত ছিলো। আপনারা যেভাবে নির্বাচনের পূর্বে খালিদ হোসেন ইয়াদের পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছেন সেই ধারা অব্যাহত রেখে আগামী ২৮ তারিখ নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে এই পৌরসভা উপহার দিবেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গ্রামকে শহর করার ঘোষণা দিয়েছেন।

Advertisements

এই মাদারীপুর পৌরসভাকেও তিনি আধুনিক উন্নত সমৃদ্ধ পৌরসভা হিসাবে গড়ে তুলবেন। আপনাদের উন্নত জীবনযাপনের নিশ্চয়তা হবে। তখন ভোটার ও সমর্থকরা নৌকা মার্কার পক্ষে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ, তিনি বলেন ধন্য পিতার ধন্য কন্যা, সাহসী পিতার সাহসী কন্যা, যার কর্মগুনে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নত সমৃদ্ধ বাংলাদেশের পথে আপন গতিতে এগিয়ে চলছে! জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এই এলাকার মানুষের পরম বন্ধু খালিদ হোসেন ইয়াদ যেভাবে করোনার সময় ভয়কে জয় করে মানুষের পাশে থেকে সময়ের কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। নির্বাচনের আগেই বিজয় নিশ্চিত করতে মাঠে নেমে এসেছে শান্তিপ্রিয় মাদারীপুরবাসী। আগামী ২৮ তারিখ ভোটাররা শান্তিপূর্ণ ভাবে ভোট দিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু, তিনি বলেন, বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল। নারী উন্নয়ন সহ সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নয়ন দৃশ্যমান। তিনি বলেন বৈশ্বিক করোনা মহামারীর কঠিন সময়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জীবনের ঝুঁকি নিয়ে নিরবিচ্ছিন্ন ভাবে মানুষের সেবায় নিয়োজিত থাকতে গিয়ে খালিদ হোসেন ইয়াদ স্ব পরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এক মুহুর্তের জন্য ও মানুষ কে ছেড়ে যাননি। সময়ের পরীক্ষায় উত্তীর্ণ এই জনপদের প্রিয় মানুষ খালিদ হোসেন ইয়াদ কে বিপুল ভোটে বিজয়ী করে একটি উন্নত সমৃদ্ধ পৌরসভা হিসাবে গড়ে তুলতে সহযোগিতা করতে ভোটারদের প্রতি আহবান জানান।

Advertisements

এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি আব্দুল আলিম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা, মেহেদী হাসান মোল্লা, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ ও ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক, কাজী শহিদুল্লাহ লিটন, সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহ্ জালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, উপ সম্পাদক রাজীব মজুমদার রাজু, তানভীর আকতার শিপার, জাতীয় কমিটির সদস্য মির্জা মুরশেদুল আলম মিলন, শিখা বিশ্বাস, নাদিরা আক্তারসহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজ হোসেন খান সঞ্চালনা করেন মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ জাকির হোসেন হাওলাদার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন