English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এবং বিটিভি চট্টগ্রাম কেন্দ্র একযোগে কাজ করবে

- Advertisements -

সংস্কৃতি একটি জাতির পরিচয় বহন করে। সংস্কৃতি লালন ও ধারণ করে বিশ্বের উন্নত দেশ সমূহ আজকে উন্নতির শিখরে। বাঙালি সংস্কৃতির প্রচার প্রসারে ও মুক্তিযুদ্ধের চেতনার বিকাশে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যে দায়িত্ব পালন করছে তা অনস্বীকার্য। তাই চট্টগ্রামে বঙ্গবন্ধুর আদর্শ, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতির প্রচার প্রসারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এবং বিটিভি চট্টগ্রাম কেন্দ্র একযোগে কাজ করবে। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জিএম নিতাই ভট্টাচার্য এ কথা বলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক এডভোকেট কামরুন নাহার বেগম ও সাধারণ সম্পাদক আবুল বশর এর নেতৃত্বে আজ ২৫ ফেব্রুয়ারী ২০২১ বৃহস্পতিবার বিকাল চারটায় নগরের বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ভিআইপি লাউঞ্জে কেন্দ্রের জিএম নিতাই ভট্টাচার্য এর সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় মতবিনিময়কালে নিতাই ভট্টাচার্য বলেন, সংস্কৃতি একটি জাতির অলংকার। যে জাতি যতবেশি সংস্কৃতির বিকাশে কাজ করবে সে জাতি ততবেশি সমৃদ্ধি হবে।

সভাপতির বক্তব্যে অধ্যাপক এডভোকেট কামরুন নাহার বেগম বলেন, বিটিভি চট্টগ্রাম কেন্দ্র চট্টগ্রামের সংস্কৃতির বিকাশে এবং ইতিহাস ঐতিহ্য সংরক্ষণে যে ভূমিকা পালন করছে তা অনস্বীকার্য।

মতবিনিময়কালে এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মো জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র স ম জিয়াউর রহমান, প্রচার সম্পাদক সাজেদা বেগম সাজু, সমাজ কল্যান সম্পাদক মো হাসান মুরাদ, সহ সমাজ কল্যান সম্পাদক গোলাম রহমান সহ অর্থ সম্পাদক মাছুমা কামাল আঁখি, প্রযুক্তি বিষয়ক সম্পাদক দিলু বড়ুয়া জয়িতা সদস্য জয়া চৌধুরী, ওসমান খান, আবেদ খান, শিল্পী বসাক, মো মিনহাজুল ইসলাম, রাঙ্গুনিয়া উপজেলা শাখার সহ সভাপতি মো কামাল হোসেন, মো সেলিম ভূঁইয়া, রতন বড়ুয়া। মতবিনিময় সভার শুরুতে সংগঠনের নেতৃবৃন্দ বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জিএম নিতাই ভট্টাচার্য কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন