ব্রেকিং নিউজ

আপডেট ৩ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৮ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ৮ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

শুরু হয়েছে ‘ফিরে দেখা’ সিনেমার দৃশ্যধারণের কাজ

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

গতকাল (২ মার্চ) মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘ফিরে দেখা’ সিনেমার দৃশ্যধারণের কাজ। প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন ছবির নায়ক নায়িকা নিরব-স্পর্শিয়া দু’জনেই।

বিজ্ঞাপন

চিত্রনায়ক নিরব শুরু করেছেন তার নতুন সিনেমা ‘ফিরে দেখা’র শুটিং। রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামে চলছে ছবিটির শুটিং। কিছুদিন আগেই ‘ছায়াবৃক্ষ’ ও ‘চোখ’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন নন্দিত অভিনেত্রী রোজিনা। এতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সময়ের অন্যতম অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

প্রথমবার মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করা নিরব বলেন, ‘চরিত্র নিয়ে খেলতে পছন্দ করি আমি। এই ছবিটিতে ভিন্ন এক গেটাপে দর্শক আমাকে দেখতে পারবেন। এতোকাল যেসব চরিত্রে অভিনয় করেছি তার চেয়ে একেবারেই ভিন্ন। গল্পেটি যেহেতু পিরিয়ডিক্যাল তাই সে অনুযায়ী আমাকে লুক দিতে হয়েছে, প্রস্তুতি নিতে হয়েছে। আর রোজিনা আপুর নির্দেশনায় কাজ করছি। তিনিও প্রথমবার নির্মাণ করছেন।

তিনি আরও বলেন, সব কিছু মিলিয়ে আশা করা যায় ভালো একটা ঐতিহাসিক গল্পের সিনেমা হবে ফিরে দেখা। আমার আর স্পর্শিয়ার একটা শুটিংয়ের মাধ্যমে ফিরে দেখার শুটিং শুরু হয়েছে। নিজের নিজের জেলায় দারুন এক লুকেশনে শুটিং করছি।’

‘ফিরে দেখা’ ছবিটির মাধ্যমে একসময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করছেন। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হওয়া ‘ফিরে দেখা’য় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। ছবিটিতে রোজিনার ভাইয়ের চরিত্রে থাকছেন নিরব। তিনি একজন মুক্তিযোদ্ধা। ছবিতে তার নাম আমিন। আর স্পর্শিয়া এই ছবিতে নাসিমা চরিত্রে অভিনয় করছেন।

স্পর্শিয়া বলেন, ‌’রোজিনা আপুদের দেখে দেখে আমাদের অভিনয়ে আসা। তার নির্মাণে কাজ করছি। রাজবাড়িতে শুটিংয়ের পরিবেশ দারুণ। সবাই বেশ আনন্দ নিয়েই শুটিং শুরু করেছি। ছবিটিতে অভিনয়ের বেশ জায়গা রয়েছে। আশা করি দর্শকরা ফিরে দেখার নাসিমা চরিত্রটি উপভোগ করবেন।

সরকারি অনুদানের এ সিনেমার যৌথ প্রযোজক রোজিনা নিজেই। চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে বড়দা মিঠু, মারুফসহ অনেকেই অভিনয় করছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x