English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সিলেটের হুমায়ূন রশীদ চত্ত্বরে ইয়ামাহার নতুন শো-রুম উদ্বোধন

- Advertisements -

এসিআই মটরস্ লিমিটেড জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা’র নতুন শোরুম চালু হলো সিলেটে । সোমবার ৮ মার্চ এইচ এস এন্টারপ্রাইজ (হোসাইন সাদাত) নামের এই শোরুমটি উদ্বোধন করা হয়। শোরুমটি- ইত্যাদি কমপ্লেক্স, হুমায়ূন রশীদ চত্ত্বর, সিলেট ৩১০০-এই ঠিকানায় অবস্থিত।
ইয়ামাহা মোটরস্ বাংলাদেশ লিমিটেড’র জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন ও সিসিক কাউন্সিলর লিপন বখত অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমের উদ্ধোধন করেন।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই(নিসচা)র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু, এইচ এস এন্টারপ্রাইজ’র স্বত্ত্বাধিকারী মো. হোসেন তানভীর, আবু সাদাত সায়েম ও এছাড়া ইয়ামাহা রাইডার্স ক্লাব ও সিলেট বাইকিং কমিউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্বব্যাপী ইয়ামাহা একটি জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। বাংলাদেশে ইয়ামাহা মটর বাইক এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর এসিআই মোটরস। ইয়ামাহা মটর বাইকারদের চাহিদা অনুযায়ী সেবা প্রদানে সারাদেশে এসিআই মোটরসের ৭৪ টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট এবং ১টি ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টার রয়েছে।

Advertisements

সোমবার এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে হুমায়ূন রশীদ চত্ত্বরে উদ্বোধন করা হয় এইচ এস এন্টারপ্রাইজ এর নতুন ইয়ামাহা শো-রুম। নতুন এই শো-রুমের সেলস ও সার্ভিস মিলিয়ে পূর্বের যে কোনো সময়ের চেয়ে আরও বেশি গ্রাহক সেবা দিবে। সে লক্ষ্যেই ইয়ামাহা’র নতুন এই শো-রুম এর যাত্রা বলে জানিয়েছেন শোরুমটির স্বত্ত্বাধিকারি হোসেন তানভীর।

এইচ এস’র নতুন এই শো-রুম এর মাধ্যমে এসিআই মটরস্ গ্রাহক সেবা প্রদানে আর এক ধাপ এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ইয়ামাহা বাংলাদেশের জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন। তিনি বলেন, ইয়ামাহা’র গ্রাহকদের জন্য এসিআই মটরস্ প্রতিনিয়ত নতুন নতুন সুবিধা সৃষ্টির চেষ্টা করে যাচ্ছে। এছাড়া বিশ্ব সেরা মডেলের ও উন্নত প্রযুক্তির দৃষ্টিকাড়া সব মোটরসাইকেল এখন বাংলাদেশের ইয়ামাহা’র শোরুমে পাওয়া যাচ্ছে।
অনুষ্ঠানে এসিআই মটরস্ ও ইয়ামাহা এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন