English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নানার বাড়ি বেড়াতে এসে চাকার সামনে খেলছিল শিশু, চাপা দিয়ে চলে গেল ট্রাক্টর!

- Advertisements -

রংপুরের হারাগাছে নানার বাড়ি বেড়াতে এসে ট্রাক্টরের চাপায় নোহা নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের ক্যানেলটারী বাঁধের পুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শিশু নোহা পার্শ্ববর্তী ৬ নম্বর ওয়ার্ডের বানুপাড়া এলাকার হাছেনুর রহমানের মেয়ে। কয়েকদিন আগে মা গোলাপী বেগমের সঙ্গে সে নানার বাড়িতে বেড়াতে আসে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন হারাগাছ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম সবুজ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওই কাউন্সিলর জানান, ক্যানেলটারী বাঁধের পুলের কাছে একটি মসজিদের নির্মাণ কাজের ট্রাক্টরে করে বালু আনা হয়েছিল। সেখানে শিশু নোহাখেলতে খেলতে ট্রাক্টরের চাকার কাছে গিয়ে বসে পড়ে। কিন্তু বিষয়টি ট্রাক্টর চালক ও হেলপার বুঝতে না পেরে বালু নামানো শেষে গাড়িটি চালাতে গেলে চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

নোহার নানা ইসকেল আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে সঙ্গেই ট্রাক্টর রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। তাদের অসাবধানতার কারণে এ ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, দুর্ঘটনায় জড়িত ট্রাক্টর চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। পরিবার থেকে অভিযোগ করা না হলেও দিনের বেলা ট্রাক্টর চালানোর অপরাধে মেট্রোপলিটন পুলিশ আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন