English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে কাজে নেমে ৩ শ্রমিকের মৃত্যু

- Advertisements -

ভোলার তজুমদ্দিনে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের কাজ করতে গিয়ে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ রবিবার দুপুরে উপজেলার চাচড়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি টিম নিহতদের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নিহতরা হলেন, আলাউদ্দিন (৪৮), শামিম (২৩) ও রাকিব (৩০)। এদের ম‌ধ্যে রা‌কিব ও সাদ্দাম তজুম‌দ্দিন উপ‌জেলার শম্ভুপুর ইউ‌নিয়‌নের শিবপুর খা‌সের হাট এলাকার বা‌সিন্দা এবং আলাউদ্দিন একই উপ‌জেলার চাচড়া ইউ‌নিয়‌নের ৫নম্বর ওয়া‌র্ডের বা‌সিন্দা ব‌লে জা‌নি‌য়ে‌ছের ওই ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান রিয়াজ উ‌দ্দিন হান্নান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার চাচড়া ইউনিয়নের দক্ষিণ পশ্চিম চাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকের কাজ চলছিলো। এ সময় এক শ্রমিক ট্যাংকের সেন্টারিংয়ের কাজ করতে গিয়ে ট্যাংকের ভেতরে চলে যান। তিনি ফিরে না আসায় অন্য শ্রমিকরাও ট্যাংকের ভেতরে প্রবেশ করে আর ফিরে আসেনি। খবর পেয়ে তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিনজনের লাশ উদ্ধার করে।

তজুমদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা বলেন, ওই ভবনের সেপটিক ট্যাংকের নিচে অক্সিজেন স্বল্পতা ও গ্যাসের কারণে তাদের মৃত্যু হতে পারে। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের মৃতদেহ উদ্ধার করেছে। এ ঘটনার কারণ অনুসন্ধানে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন