English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নাটোরে ৬ ডাকাত গ্রেপ্তার, লুটের মালামাল উদ্ধার

- Advertisements -

নাটোর শহরের চকবৈদ্যনাথ এলাকায় কুদ্দুস অটোজ নামের একটি দোকানে ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। সেইসঙ্গে লুট করা মালামাল উদ্ধার হয়েছে। গত ১১ মার্চ ডাকাতির পরে পুলিশের ৪টি টিম নিরবচ্ছিন্নভাবে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। লুট করা মালামালের মধ্যে নাটোর থেকে  নতুন-পুরাতন ১১৬টি ব্যাটারি, খুলনা হতে ৬৫টি ব্যাটারি উদ্ধার এবং ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পটুয়াখালী জেলা সদরের গেরাখালী গ্রামের আব্দুল মালেকের ছেলে আমির হোসেন (৩৫), একই এলাকার বহলগাছিয়া গ্রামের সোবহান সিকদারের ছেলে আবুল কালাম, বরগুনা জেলার আমতলি থানার হলদিয়া গ্রামের মৃত মমতাজ ফারাজীর ছেলে মজিউদ্দিন, একই এলাকার তক্তাবুনিয়া গ্রামের হাতেম গাজীর ছেলে মনির হোসেন গাজী, নড়াইল জেলা সদরের আগদিবিছারী গ্রামের রশিদুজ্জমানের ছেলে আবু হোসেন (৪০) এবং গোপালগঞ্জ জেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের শামসুল হকের ছেলে শরিফুল ইসলাম।

আজ বুধবার দুপরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান। পুলিশ সুপার জানান, গত ১১ মার্চ রাতে নাটোর শহরের চক বৈদ্যনাথ এলাকার ২ জন নাইট গার্ডকে রশি দিয়ে বেঁধে একই এলাকার আব্দুল কুদ্দুসের মালিকানাধীন মেসার্স কুদ্দুস অটোজ নামের ইজি বাইক ও ভ্যান গাড়ির ব্যাটারি বিক্রির দোকানে ডাকাতি চালায় তারা।

দোকানের তালা ভেঙে নগদ ৩২ হাজার টাকা ও অটো বাইকের ৬৩টি ব্যাটারি এবং ভ্যানগাড়ির ১২ সেট ব্যাটারি লুট করা হয়। এ ঘটনায় আব্দুল কুদ্দুস বাদী হয়ে নাটোর থানায় একটি মামরা দায়ের করেন। পরে পুলিশ কাছিকাটা টোলপ্লাজা থেকে নতুন ও পুরাতন ব্রান্ডের ১১৬টি ব্যাটারি ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকসহ আমির হোসেন, মহিউদ্দিনকে আটক করে।

তাদের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে পরে আবুল কালাম ও মনির হোসেন, জেলার বড়াইগ্রাম এলাকা থেকে খুলনার খালিশপুর এলাকা থেকে আবু হোসেন ও সোনাডাঙ্গা এলাকা থেকে শরিফুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। লুট করা মালামালও উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, নাটোর সার্কেলের এএসপি মহসিন আলী, ট্রাফিক ইন্সপেক্টর বিকির্ণ কুমারসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন