ব্রেকিং নিউজ

আপডেট মার্চ ২৫, ২০২১

ঢাকা বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৮ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ৮ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

বরগুনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বরগুনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৫৫ জনে। আর এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ২৪ জন মারা গেছেন।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার সিভিল সার্জন অফিস থেকে এই পাওয়া গেছে। আজ সকাল ৮টা পর্যন্ত তথ্যে বলা হয়েছে, বর্তমানে জেলায় ১৭ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ১৭ জনের মধ্যে দু’জন বিচারকও রয়েছেন। তারা হলেন- বরগুনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এএইচএম ইসমাইল হোসেন ও সহকারী জজ মো. নজরুল ইসলাম। তারা দু’জন নিজ বাসাতে আইসোলেশনে রয়েছেন। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে নতুন আক্রান্ত ১৭ জনের মধ্যে বরগুনা সদর উপজেলায় ৯ জন, বেতাগীতে ৪ জন, তালতলীতে ২ জন, আমতলী ও পাথরঘাটায় একজন করে দুইজন বাসিন্দা রয়েছেন।

অন্যদিকে, গতকাল বুধবার রাতে বেতাগীর বিবিচিনি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আইউব আলী মল্লিক করোনা পজিটিভ হওয়ায় আজ সকাল থেকে উপজেলা প্রশাসন তার বাড়ি লকডাউন ঘোষণা করেছে।

সার্বিক বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহ্রদ সালেহীন জানান, লকডাউন ঘোষণার পরে আমরা সার্বক্ষণিক সাবেক ইউপি সদস্য আইউব আলী মল্লিকের খোঁজ-খবর রাখছি। লকডাউন চলাকালীন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x