আপডেট মার্চ ২৭, ২০২১

ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩১ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ৯ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

রাত ৯ টায় দিল্লির উদ্দেশে ঢাকা ছাড়বেন মোদি

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা ত‌্যাগের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে।  সফর সূচি অনুযায়ী শনিবার (২৭ মার্চ) সন্ধ্যা ৭টায় দিল্লির উদ্দেশে ঢাকা ছাড়ার কথা ছিল তার। কিন্তু অনিবার্য কারণে রাত ৯টায় দিল্লির উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। শনিবার (২৭ মার্চ) বিকেলে তথ্য অধিদপ্তর থেকে এ তথ‌্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ মার্চ) সকালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর আয়োজনে অংশ নিতে ২ দিনের সফরে ঢাকায় আসেন নরেন্দ্র মোদি। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে অভ্যর্থনা জানান।

এরপর শুক্রবার বিকেলে জাতীয় প্যারেড গ্রাউন্ডে বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দেন মোদি। সেখানে তিনি ভাষণে বলেন, ‘বাংলাদেশ ও ভারতের মধ্যকার সুদৃঢ় সম্পর্ক কেউ নষ্ট করতে পারবে না। বাংলাদেশ ইতিহাসে স্বাধীন রাষ্ট্র হিসেবে টিকে থাকবে। বাংলাকে দাবিয়ে রাখতে পারে, এমন কোনো শক্তি নেই।’

এদিকে, শনিবার (২৭ মার্চ) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। এরআগে  সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের যশোরেশ্বরী কালীমন্দিরে পূজা-প্রার্থনা করেন নরেন্দ্র মোদি।

বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে অংশ নিতে বর্তমানে তিনি প্রধানমন্ত্রী কার্যালয়ে রয়েছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x