English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সিলেটে কোয়ারেন্টিনে থাকা প্রবাসী নারীকে যৌন হয়রানি

- Advertisements -

সিলেট নগরীর নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য প্রবাসী নারীর শ্লীলতাহানীর চেষ্টা করেছে সে হোটেলেরই এক কর্মচারী। শাহীন নামের ওই কর্মচারী বৃহস্পতিবার ১ এপ্রিল রাত সোয়া ১১টার দিকে ওই নারীর ঘরে ঢুকে তার সঙ্গে ধস্তাধস্তি করে শ্লীলতাহানীর চেষ্টা করে। এ অভিযোগে শাহীনকে আটক করা হয়েছে।

এক প্রত্যক্ষদর্শী জানান, কোয়ারেন্টিনে থাকা লন্ডন প্রবাসীর রুমে গিয়ে ওই নারীর হাতে পায়ে ধরে বিভিন্নভাবে যৌন হয়রানির চেষ্টা করে। শুরুতে হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করলে তারা পাত্তা দেয়নি।

ওই নারীর স্বজনরা অভিযোগ করেন, হোটেল কর্তৃপক্ষকে ঘটনার সিসি ফুটেজ দেখাতে বলা হয়। কিন্তু তারা সিসি ক্যামেরা নষ্ট বলে জানায়।
পুলিশ জানায়, সিলেট নগরীর দরগাহ গেটস্থ নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য প্রবাসী যুবতী নারীর শ্লীলতাহানীর চেষ্টা করে সে হোটেলের কর্মচারী শাহীন। রাত সোয়া ১১টার দিকে ওই নারীর দরজায় কড়া নাড়ে শাহীন। প্রবাসী নারী দরজা খুলতেই শাহীন তার সঙ্গে শ্লীলতাহানীর জন্য ধস্তাধস্তি শুরু করে। ওই সময় ওই নারীর চিৎকারে আশপাশের কক্ষের লোকজন এগিয়ে এসে শাহীনের কবল থেকে তাকে উদ্ধার করেন।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেটে আসেন। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ জানান, শাহীনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাকে আদালতে প্রেরণ করা হবে। তিনি আরো জানান,আমরা জেলা প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে জেলা প্রশাসন ব্যবস্থা নিতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন