English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

প্রত্যাশা ২০২১ ফোরাম এর ১৮০তম মাসিক সভা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

প্রত্যাশা ২০২১ ফোরাম এর ১৮০ তম মাসিক সভা গত ৩ এপ্রিল ২০২১ শনিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে অনলাইনে অনুষ্ঠিত হয়। মাসিক সভায় সভাপতিত্ব করেন ফোরাম এর চেয়ারম্যার এস এম আজাদ হোসেন।

সভাটি সঞ্চালনা করেন ফোরাম এর সদস্য সচিব রুহি দাস। আলোচনার শুরুতে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে যারা ইহলোক ত্যাগ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত ও করোনায় আক্রান্ত অসুস্থ সকলের আরোগ্য কামনা করা হয়। ফোরামের মাসিক সভায় যুক্ত ছিলেন তুরস্কে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও ফোরাম এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মসয়ূদ মান্নান এনডিসি, ফোরাম এর সাবেক চেয়ারম্যান মহিদুল হক খান, ফোরাম এর প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড এর কান্ট্রি ডিরেক্টর আতাউর রহমান মিটন, ফোরাম এর কার্যনির্বাহী সদস্য আসমা বেগম, শামসুন নাহার আজিজ লীনা, কিংশু মজুমদার, মোস্তারি বেগম, ফোরাম এর সাধারণ সদস্য  মাজেদুল ইসলাম আকাশ, বশির উদ্দিন আহমেদ চন্দন, রাশদুল ইসলাম রাশেদ ও আনজুমান আখতারসহ আরো অনেকেই।

Advertisements

ফোরাম আলোচনা সভায় আগামী ১৭ এপ্রিল ২০২১ একটি ওয়েবিনার করার সর্বস্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  এছাড়াও মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তী উদযাপনের জন্য প্রয়োজনী প্রস্তুতি গ্রহণের জন্য সকলে মতামত প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন