English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

অ্যালেন শুভ্রর নামে প্রতারণার অভিযোগ

- Advertisements -

টেলিভিশন নাটকের অভিনেতা অ্যালেন শুভ্রর নামে প্রতারণার অভিযোগ উঠেছে সম্প্রতি। এক নাটকে পারিশ্রমিকের অগ্রিম নিয়ে শুটিং না করেই স্পট থেকে পালিয়েছেন বলে এক নির্মাতা অভিযোগ করেছেন। জানা যায়, নির্মাতা আহমেদ আজিম টিটুর রচনা ও পরিচালনায় ‘দাদার বিয়ে’ নামে একটি একক নাটকে অভিনয়ে চুক্তিবদ্ধ হন অ্যালেন শুভ্র।

Advertisements

চুক্তি মোতাবেক অগ্রিম গ্রহণ করে শুটিংয়ের জন্য ৩ ও ৪ এপ্রিল সিডিউল বরাদ্দ দেন। কিন্তু বরাদ্দকৃত সিডিউলের প্রথম দিনই তিনি রাজধানীর অদূরবর্তী লোকেশন ৩০০ ফিট রাস্তার পাশে ডাক্তার বাড়ি স্পটে হাজির হন দুপুর ১টায়। শুটিংয়ে অংশ নিয়ে কাজ করেন বিকেল ৫টা পর্যন্ত। তারপর তাকে আর কেউ খুঁজে পাননি বলে জানান নির্মাতা।

আহমেদ আজিম টিটু বলেন, ‘বিকেল ৫টার পর হঠাৎ কোন ফাঁকে কাউকে কিছু না জানিয়ে অ্যালেন শুভ্র স্পট ত্যাগ করেন। কেন, কি কারণে শুভ্র কাউকে কিছু না বলে চলে আসে আমার বুঝে আসে না। যদি কোনো সমস্যাও হতো, সে আমাকে বলতে পারতো। পরে তাকে ফোনে অসংখ্যবার ট্রাই করি কিন্তু ফোন বন্ধ পাই।

Advertisements

উপায়ান্তর না দেখে ওই রাতেই আমি শুটিং বন্ধ করে ঢাকায় চলে আসি। এতে আমি অপূরণিয় ক্ষতির সম্মুখিন হই। ইতিমধ্যে আমি সংশ্লিষ্ট সমিতিগুলোতে আমার ক্ষতিপূরণ ও তার অপেশাদারি আচরণের বিচার চেয়ে আবেদন করি।’

উল্লেখ্য, দাদার বিয়ে নাটকটিতে আরো অভিনয় করছেন ফারজানা রিক্তা, আবদুল্লাহ রানা, শেখ স্বপ্না, শামিম প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন