ব্রেকিং নিউজ

আপডেট ১২ মিনিট ৫৩ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ২৩ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৩ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রমের উদ্যোগে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রমের উদ্যোগে ১১ এপ্রিল রবিবার বিকেল ৪টায় ফটিকছড়ি উপজেলা মিলানায়তনে, শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠান দরবারে গাউসুল আযম মাইজভাণ্ডারীর গাউসিয়া হক মনজিলের সাজ্জাদানশীন আউলাদে রাসুল (দ.) রাহবারে আলম হযরত শাহসুফি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.)’র নির্দেশিত হয়ে মহান ২২ চৈত্র উরস শরিফ উপলক্ষে ইতোমধ্যে হযরত জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্ট নিয়ন্ত্রিত প্রতিষ্ঠান মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম কর্তৃক যে সব হাদিয়া সংগ্রহ করা হয়েছে তা কোভিড-১৯-এর কারণে সৃষ্ট বর্তমান পরিস্থিতিতে বিপর্যস্ত পরিবারের সহায়তার অংশ হিসেবে আজ আসন্ন মাহে রমজান উপলক্ষে ১৮ রকমের ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানটি সংগঠনের সভাপতি তরুণ কুমার আচার্য কৃষ্ণ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার মাননীয় চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব।

অনুষ্ঠানের উপজেলা চেয়ারম্যান হোসাইন আবু তৈয়ব বলেন, যেহেতু উরস শরিফ স্থগিত করা হয়েছে তাই কমিটি কর্তৃক সংগৃহীত হাদিয়ার টাকা এলাকায় করোনায় পর্যুদস্ত মানুষের মাঝে বিলিয়ে দেয়ার নির্দেশ দিলেন লক্ষ আশেকের প্রাণস্পন্দন, রাহবারে আলম আওলাদে রাসুল (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) মাইজভাণ্ডার শরিফ দরবারে গাউসুল আযম মাইজভাণ্ডারীর সাজ্জাদানশীন হযরতুলহাজ্ব সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী। তাঁর এমন মানবিক নির্দেশে দেশব্যাপী একযােগে মানবিক কর্মসূচি পালন করছে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ সকল শাখা কমিটি সমূহ।

ছোট্ট একটি আহবান, তাতে প্রায় লক্ষাধিক মানুষের ঘরে ঘরে চলে যাবে মানবিক সহায়তা। বিশ্বের ইতিহাসে একটি নজিরবিহীন ঘটনা যা ধর্মীয় তথা ইসলাম ও সুফিবাদের ইতিহাসেও নজিরবিহীন। উরস শরিফ কোন না কোন কারণে স্থগিত হবে এটা স্বাভাবিক, কিন্তু তাঁর জন্য সংগৃহীত হাদিয়ার অর্থ অকাতরে বিলি করা একটি অতুলনীয় উদাহরণ যা তিনি করে দেখিছেন বিশ্ববাসীকে। আল্লাহ ও তাঁর প্রিয় হাবিব রাসুলে করিম (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম)’র যোগ্য প্রতিনিধির আদর্শ তাঁর কাছে বহমান। যার কারণে দুনিয়ার অর্থ মোহ তাঁকে গ্রাস করতে পারেনি।

বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলার মহিলা সংরক্ষিত আসনের ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, আওয়ামী লীগ নেতা নেছার আহমদ, হযরত জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্টের ফটিকছড়ির সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, মোহাম্মদ জয়নাল আবেদীন জুলু, সাধারণ সম্পাদক রুবেল শীল, অর্থ সম্পাদক সমীর দাশ, সাংগঠনিক সম্পাদক ঝন্টু শীল, সুজন শীল, নির্বাহী সদস্য লায়ন ডা. বরুণ কুমার আচার্য বলাই, সুজন নাথ, সাংবাদিক আলমগীর নিশান, মোহাম্মদ সোহান, ঝুমুর সর্দার, টিটু চৌধুরী, মিরা বাঈ, ডা. বঙ্কিম চন্দ্র নাথ, অর্চনা রানী আচার্য, শিপ্রা বসু মল্লিক, মিঠু গুপ্ত, ধীমান দাশ, সোমা চৌধুরী, নারায়ণ আচার্যসহ প্রমুখ।

অনুষ্ঠানে ৭০ জনকে ১৮ রকমের ইফতার সামগ্রী ও ৫০ জনকে কোভিড-১৯-এর দ্বিতীয় ঢেউয়ের ত্রাণ বিতরণ এবং চিকিৎসার জন্য দুইজনকে নগদ অর্থ প্রদান করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x