ব্রেকিং নিউজ

আপডেট ৫ মিনিট ৫৯ সেকেন্ড

ঢাকা শনিবার, ৮ মে, ২০২১, ২৫ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৫ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

শিবগঞ্জ উপজেলার ইউএনও এর বিদায় সংবর্ধনা

রশিদুর রহমান রানা শিবগঞ্জ

নিরাপদ নিউজ

বগুড়া জেলার অন্যতম শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আলমগীর কবীর কে বিদায় দিয়েছেন উপজেলা পরিষদ, অফিসার’স ক্লাব এবং চেয়ারম্যান এসোসিয়েশন। ১২ই এপ্রিল সোমবার বিকেল চার ঘটিকায় শহীদ হাফিজার রহমান অডিটোরিয়ামে উপজেলার ভুমি কর্মকর্তা মৌলী মন্ডল এর সভাপতিত্বে সম্মানিত শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আলমগীর কবীর এর স্বাস্থ্য মন্ত্রণালয়ে পদায়ন জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাচন অফিসার আনিসুর রহমান এর উপস্থাপনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলার সম্মানিত চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বাংলাদেশ আওয়ামীলীগ শিবগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তা, শিবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ তৌহিদুল ইসলাম মানিক, উপজেলার ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ফাইমা আক্তার সহ উপজেলা পরিষদ এবং প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা বৃন্দ।

শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আলমগীর কবীর দ্বায়িত্ব পালন কালে তার নিজের অফিস সহ উপজেলা ভূমি, কৃষি, শিক্ষা, পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, মৎস‍্য, সমাজসেবা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন, ইঞ্জিনিয়ার অফিসসহ শিবগঞ্জ উপজেলার প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রুপান্তরিত করতে সক্ষম হয়েছেন। এ ছাড়া তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুনে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারন মানুষের মধ্যে একজন জনবান্ধব নির্বাহী কর্মকর্তা হিসাবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।

বিদায়ী শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আলমগীর কবীর বলেন, দীর্ঘ দিন আমি আপনাদের মাঝে ছিলাম। সরকারি দায়িত্ব পালন করতে অনেক সময় আমি আপনাদের সাথে খারাপ আচরণ করেছি, কড়া কথা বলেছি, কেউ কষ্ট পেলে আমাকে ক্ষমা করে দিবেন। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন পরবর্তী কর্মস্থলে ভাল ভাবে সরকারি দায়িত্ব পালন করতে পারি। পরিশেষে সবার দীর্ঘায়ু কামনা করে তার বক্তব্য শেষ করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x