English

40 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের নতুন কমিটির শপথ গ্রহন

- Advertisements -

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুর ২টায় জেলার বৈজয়ন্তী ক্যাফে এন্ড রেস্টুরেন্টে মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের আয়োজনে এই শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

জেলা প্রেসক্লাবের সভাপতি এম.জামাল হোসেনের সভাপতিত্বে শপথ বাক্য পাঠ করান মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. সোহানা মহিউদ্দিন।

জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কামালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ব্যাংকার এড. জমির হোসেন গাজী।

এসময় শপথ গ্রহন করেন, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, সৈয়দ মাহবুবুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর সাইদ-উর রহমান, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন সিহাব, দপ্তর সম্পাদক হামিদুল ইসলাম লিংকন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. রাজ মল্লিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ হোসেন জনি,স্বাস্থ্য ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মো. শাহাদা হোসেন সায়মন, ধর্ম বিষয়ক সম্পাদক আবু সাঈদ দেওয়ান সৌরভ, কার্যকরি সদস্য মো. আবু কালাম মিয়া, জসিম মোল্লা,, দেলোয়ার হোসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন