ব্রেকিং নিউজ

আপডেট ৩৬ মিনিট ২৫ সেকেন্ড

ঢাকা শনিবার, ৮ মে, ২০২১, ২৫ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৫ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাড়ি ফেরা মানুষের ভিড়

টাঙ্গাইল প্রতিনিধি

নিরাপদ নিউজ

আগামী ১৪-২১ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীদের চাপ বেড়েছে। সোমবার সকাল থেকেই বাড়ি ফেরার জন্য রাস্তায় রাস্তায় মানুষের ভিড় লক্ষ করা গেছে।

বিজ্ঞাপন

স্বাস্থ্যবিধি না মেনে গনপরিবহনগুলো বন্ধ থাকলেও ছোট ছোট যানবাহনগুলো গাদাগাদি করে যাত্রী নিচ্ছে। সুযোগ পেয়ে দ্বিগুণ ভাড়া আদায় করছে বলে যাত্রীরা জানায়।

টাঙ্গাইল মহাসড়কে দেখা গেছে, মানুষ গ্রামের বাড়ির দিকে ছুটছে। মহাসড়কের টাঙ্গাইল রাবনা বাইপাস, এলেঙ্গা বাসস্ট্যান্ড ও টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মানুষে ঠাসাঠাসি পরিবহনে উঠছে।

সকাল থেকেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বঙ্গবন্ধু সেতু, এলেঙ্গা বাসন্ট্যান্ড এলাকায় বাড়ি যাওয়ার জন্য অপেক্ষা করছে শত শত মানুষ। স্বাস্থ্যবিধি উপেক্ষা করে যাত্রী তোলা হচ্ছে গাড়িতে।

এক যাত্রী বলেন, লকডাউন ঘোষণা করা হয়েছে। এছাড়া রোজা শুরু হবে। তাই পরিবার নিয়ে গ্রামের বাড়ি চলে যাচ্ছি।

সাথী আক্তার নামে আরেক যাত্রী বলেন, অনেকক্ষণ ধরে পরিবহনের জন্য অপেক্ষা করছি। লোকজনের ভিড়। ভাড়াও বেশি। অতিরিক্ত মানুষের চাপে সংক্রমণের ঝুঁকি নিয়েই যাচ্ছি।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, লকডাউন ঘোষণার কারণে মহাসড়কে লোক সংখ্যা বাড়ছে। যারা স্বাস্থ্যবিধি মানছেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x