English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মনির খানের সংগীত জীবনের প্রথম গজল ‘এক যে শিশু দোলে, মা আমিনার কোলে’ (ভিডিও)

- Advertisements -

আজ পহেলা রমজানে মনির খানের সংগীত জীবনের প্রথম গজল প্রকাশ পেল। আজ সকাল ১১ টা ৩০ মিনিটে ইউটিউব চ্যানেল MK Music24 এ প্রকাশিত হয় ‘এক যে শিশু দোলে, মা আমিনার কোলে’ শিরোনামে ইসলামী সংগীতটি।

আধুনিক গানে নিয়মিত কণ্ঠ দেন জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান। বছরের পুরোটা সময়ই তিনি নতুন গান তৈরির কাজে ব্যস্ত থাকেন। করোনাকালে তার গাওয়া পুরোনো কিছু গানও নতুন সংগীতায়োজনে শ্রোতাদের সামনে হাজির করেছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার তিনি একটি ইসলামী গানে কণ্ঠ দিয়েছেন।

গানটির কথা লিখেছেন ও সুর করেছেন মিল্টন খন্দকার।

এ গান প্রসঙ্গে মনির খান বলেন, ‘সারা বছর তো রোমান্টিক ও বিরহের গান গাই। রমজান মাসে তাই ইসলামী গান করার চেষ্টা করি। সেই ধারাবাহিকতায় এবারও সুন্দর কথার এ গানটিতে কণ্ঠ দিয়েছি। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’ এদিকে মিল্টন খন্দকারের সঙ্গে যৌথভাবে একটি গানের প্রকল্প নিয়েও কাজ করছেন এ সংগীতশিল্পী। সেই কাজের অংশ হিসাবে প্রতি সপ্তাহে দুটি নতুন গান প্রকাশ করছেন মনির খান। গান প্রকাশের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

এ ছাড়া আগামী ঈদে একাধিক ডুয়েট গান প্রকাশ করার পরিকল্পনা করছেন এ সংগীতশিল্পী। অডিও গানের পাশাপাশি ছবির গানেও কণ্ঠ দিয়ে যাচ্ছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন