আপডেট এপ্রিল ১৫, ২০২১

ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩১ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ৯ রবিউল আউয়াল, ১৪৪৩

বিজ্ঞাপন

‘এবারের সবগুলো রোজা যেন রাখতে পারি’

বিনোদন প্রতিবেদক

নিরাপদ নিউজ

তারকাদের ধর্ম পালন নিয়ে তাদের ভক্তদের অনেক কৌতূহল। মুসলিম তারকারাও রোজা রাখেন। রোজা নিয়ে শুটিং করেন, ব্যস্ত থাকেন নানা রকম ধর্মীয় প্রার্থনায়। আর সবার মতো তাদেরও আছে রোজা রাখার অনেক মজার স্মৃতি। তাদের ভিড়ে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া জানিয়েছেন শৈশবের রোজা, ইফতার ও সেহরি নিয়ে মধুর স্মৃতি কথা।

বিজ্ঞাপন

নুসরাত ফারিয়া বলেন, রমজান মাস এলেই ছোটবেলার কথা বেশি বেশি মনে পড়ে তার। কতই না মধুর ছিল সেই সময়গুলো। এমনিতে রোজায় সবাই চেষ্টা করেন একটু ভিন্ন রকম খাবারের আয়োজন করতে৷ তাদের বাসাতেও ব্যতিক্রম হতো না। সেসব খাবার চেকে দেখার আনন্দটাই ছিলো দারুণ। খুব উপভোগ করতেন ফারিয়া।

‘তবে যত রকমের খাবারই রান্না করা হোক না কেন মা সব সময় একটি ডিম ভাজি করতেন। আমি ও আমার বোন সেহরির সময় খাবার শুরু করার আগেই ডিম ভাজি খেতাম। রোজা রাখতে পারতাম আর না পারতাম সেহরি আমার খাওয়া হতোই, মিস করতাম না’- জানান নুসরাত ফারিয়া।

তিনি আরও বলেন, ‘এসব বিষয় এখন স্মৃতি। এখন তো রোজা রাখার চেষ্টা করি। আল্লাহ’র কাছে প্রার্থনা করি এবারের সবগুলো রোজা যেন রাখতে পারি। সময় বের করবো বাড়তি ইবাদতের জন্য।’

এদিকে, নুসরাত ফারিয়ার উপস্থাপনায় আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) থেকে প্রচার শুরু হচ্ছে রান্না বিষয়ক অনুষ্ঠান ‘কুইক রেসিপি’।

অল্প সময়ের মধ্যে কিভাবে স্বাস্থ্যকর খাবার তৈরি করা যায়, তাই দেখানো হবে এই অনুষ্ঠানে। প্রথম রমজান থেকে প্রতিদিন একুশে টিভিতে ৪.১৫ মিনিটে, এটিএন বাংলায় ৪. ৩০ মিনিটে, বাংলা টিভিতে ৪. ৪৫ মিনিটে এবং ডিবিসিতে বিকেল ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x