English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

সিটিস্ক্যানের জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে

- Advertisements -

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সিটি স্ক্যান করানোর জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে ।

আজ বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে বলে বিএনপি দলের দায়িত্বশীল পদে থাকা একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাত ৮টার দিকে বেগম জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তার সিটি স্ক্যান করানো হবে। এর আগে বিকেলে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকের তিন সদস্যের একটি দল তার স্বাস্থ্য পরীক্ষা করেন।

পরে তার ব্যক্তিগত চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী সাংবাদিকদের বলেন, করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নতুন উপসর্গ একটুখানি জ্বর। গতকাল বুধবার রাতে তাঁর একটু জ্বর উঠেছিল, ১০০ এর মতো ছিল। আজকে সকালেও তাঁর একবারের মতো একটু জ্বর উঠেছে, ১০০ টাচ করেছে। কিছুক্ষণ জ্বর ছিল।

তিনি বলেন, আমরা সবাই অসকালটেন্ট পড়ে আসছি, এই মাত্র উনার চেস্ট পরীক্ষা করেছি। যেহেতু চেস্ট ক্লিয়ার আছে। আমরা মনে করছি উনি ভালো স্টেবল আছেন।

ডায়াবেটিস ও আর্খাইটিসের অবস্থা কেমন জানতে চাইলে তিনি বলেন, ডায়াবেটিসের ব্লাড সুগার এখন আলহামদুলিল্লাহ খুব ভালো কনট্রোলে আছে। আমরা প্রতিদিন ব্লাড সুপার তিনবার মনিটর করছি। সেই অনুযায়ী আমরা টেবলেট ও ইনস্যুলিন দিয়ে ব্লাড সুগার কনট্রোল করছি। আর্খাইটিসের জন্য উনার ফিজিও থ্যারাপি চলছে, আনুসাঙ্গিক যে চিকিতসাগুলো দরকার সেগুলোও সবই চলছে। উনার করোনা সংক্রান্ত মানসিক অবস্থা ভালো, উনি মানসিকভাবে বেশ স্টেবল আছেন, যথেষ্ট ভালো আছেন।

লন্ডনে অবস্থারত খালেদা জিয়ার পুত্র বধু ডা. জোবাইদা রহমানমসহ যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে যোগাযোগ করে খালেদা জিয়ার চিকিৎসা করা হচ্ছে বলে জানান এফএম সিদ্দিকী।

সাংবাদিকদের সাথে কথা বলার সময়ে চিকিৎসক টিমের সদস্য বক্ষব্যাথি ও মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক আব্দুস শাকুর খান, ইউরে্ালিজিস্ট অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন এবং ডা. মোহ. আল মামুন পাশে ছিলেন। আরো ছিলেন চেয়ারপারসনের কার্যালয়ের কর্মকর্তা শায়রুল কবির খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন