English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলে ছাএলীগের উদ্যোগে শুরু হলো জয় বাংলা বাইক সার্ভিস কার্যক্রম

- Advertisements -

করোনভাইরাসের সংক্রমণ মারাত্মক ভাবে বেড়ে যাওয়ায় প্রথম দফায় মানুষের চলাচল ও কার্যক্রমে বিধি-নিষেধ আরোপের পর ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন ঘোষনা করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। এ নিষেধাজ্ঞাকার্যকর থাকবে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত এই জন্য শ্রীমঙ্গলে ছাএলীগের উদ্যোগে আজ ১৬ এপ্রিল থেকে শুরু হলো জয় বাংলা বাইক সার্ভিস কার্যক্রম।

এই কার্যক্রমটি আজ উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, এ সময় আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা ছাএলীগের সভাপতি মসুদুর রহমান মসুদ, শ্রীমঙ্গল উপজেলা ছাএলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন সহ আরও অনেকে।

এ ব্যাপারে হটলাইন থেকে নম্বার নিয়ে নুরউদ্দিনের সাথে কথা বললে তিনি নিরাপদ নিউজকে জানান, “ছাএলীগের কর্মিরা এর মাধ্যমে সেবা দিবে। এক প্রশ্নের উওরে তিনি জানান, যেহেতু সর্বাত্মক লকডাউন চলছে এ সময় যাদের বাহিরে আসতে সমস্যা বা পুরুষ লোক নেই অথবা যে কোন বিপদে যেমন, ঔষধ, খাদ্যের জন্য আমাদের হটলাইনে ফোন করে পরিমান মত মূল্যের টাকা দিয়ে দিলে আমাদের কর্মিদের দ্বারা নিজ খরচে স্বাস্থ্য বিধি মেনে অর্ডারে প্রদেয় টাকার সমপরিমাণ প্রয়োজনীয় ঔষধ, খাদ্য তাদের ঠিকানায় পেীঁছে দেওয়া হবে। এর জন্য কোন বাড়তি খরচ নেওয়া হবে না। তিনি আরও বলেন, আমাদের হটলাইন নাম্বারে ২৪ ঘন্টা যেকোনো সময় সেবা নিতে পারবেন।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন