English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বগুড়ার ধুনটে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

- Advertisements -

বগুড়ার ধুনটে মোটরসাইকেলের ধাক্কায় আলা বক্স (৬৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে। গতকাল মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে স্থানীয় মথুরাপুর বাজার এলাকায় পান, বিড়ি ও সিগারেট বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন আলা বক্স। অন্যান্য দিনের মতো গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দোকান বন্ধ করে অটোভ্যানে করে বাড়ির দিকে রওনা হন আলা বক্স। পথে মথুরাপুর-খাটিয়ামারি সড়কের মথুরাপুর বটতলা এলাকায় নামাজ খানার নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অটোভ্যানে ধাক্কা দেয়।

তখন অটোভ্যান থেকে ছিটকে পড়ে আহত হন আলা বক্স। স্বজনরা তাঁকে উদ্ধার করে  ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান  আলা বক্স।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন