English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

চলন্ত ট্রেনের সামনে ‘সুপারম্যান’ রেলকর্মী, শিশুকে বাঁচানোর ভিডিও ভাইরাল

- Advertisements -

ভারতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যাতে দেখে গেছে জীবনের ঝুঁকি নিয়ে সাক্ষাৎ মৃত্যুর দুয়ার থেকে এক শিশুকে বাঁচালেন এক ব্যক্তি। দু-এক সেকেন্ড দেরি হলেই শিশুসহ লোকটি কাটা পড়তেন ট্রেনে।

ভিডিওটি নিজেদের টাইমলাইনে শেয়ার করে সেই ব্যক্তিকে প্রশংসায় ভাসাচ্ছেন ভারতীয় নেটিজেনরা। তাকে বাস্তবের ‘সুপারম্যান’বলে আখ্যা দিচ্ছেন কেউ কেউ।

ভিডিওটি শেয়ার করে অকুতোভয় সেই ব্যক্তির পরিচয় প্রকাশ করেছে ভারতের রেলমন্ত্রণালয়। তারা জানিয়েছে, ভারতের সেন্ট্রাল রেলওয়ের মুম্বাই ডিভিশনের ভাগাগানি রেলস্টেশনে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনা এটি। আর বাস্তবের ‘সুপারম্যান’খ্যাত ব্যক্তিটির নাম ময়ূর শেলকে। তিনি ওই স্টেশনের একজন রেলকর্মী (পয়েন্টম্যান)।

ভিডিওতে দেখা গেছে, প্রতিদিনের মতো ঘটনার দিন ডিউটি পালন করছিলেন ময়ূর। অদূরে দাঁড়িয়ে তিনি দেখতে পান একটি শিশু রেল লাইনে পড়ে গিয়েছে। আর ওই লাইন দিয়েই ছুটে আসছে ট্রেন। তখন কনো সময় নষ্ট না করে ওই রেলকর্মী ছুটে যান। নিজের জীবন বাজি রেখে ঝাঁপিয়ে পড়েন রেললাইনে। শিশুটিকে প্লাটফর্মে তুলে নিজেও লাফিয়ে উঠে পড়েন। মাত্র সেকেন্ডের ব্যবধানে দুটি জীবন রক্ষা পায়।

সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বেঁচে ফেরা সন্তানকে পেয়ে বুকে জড়িয়ে ধরে অঝোরে কাঁদতে থাকেন মা। এ ঘটনার ভিডিও টুইটারে শেয়ার করেছেন ভারতের রেলমন্ত্রী পীযূষ গোয়েলও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন