ব্রেকিং নিউজ

আপডেট ১২ মিনিট ৩৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৭ মে, ২০২১, ২৪ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৪ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

গভীর রাতে স্ট্যাটাস: দুপুরে বহিষ্কার যশোরের কেশবপুর আ’লীগ সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, যশোর

নিরাপদ নিউজ

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার দিবাগত রাত আনুমানিক ১টা ৩৪ মিনিটে ফেসবুকে তার নিজের আইডি থেকে একটি বিভ্রান্তিমূলক পোস্ট করেন। ওই পোস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ ও বিভ্রান্তিমূলক কথা লেখা হয়।

বিষয়টি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর উপজেলা) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদের দৃষ্টিগোচর হলে তিনি তা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীনকে জানান। দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে এ ধরণের শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় বৃহস্পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

তবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বলেন, ফেসবুকে বঙ্গবন্ধু বা তার পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেওয়া হয়নি।

তার সুনাম নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। তাছাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করতে পারেন না বলেও তিনি দাবি করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন বলেন, সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শিগগিরই এ ব্যাপারে কার্যনির্বাহী কমিটির সভা ডেকে কনফারমেশন নেওয়া হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x