English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার আহবায়ক তাজুল ইসলামের বাবার জীবনাবসান

- Advertisements -

নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার আহবায়ক এপেক্সিয়ান মোঃ তাজুল ইসলামের বাবা আলহাজ্ব মোঃ আমিন উদ্দিন শেখ আজ ( শনিবার) বেলা সাড়ে ১০ টায় বার্ধক্যজনিত কারণে তার নিজ বাসভবন মুন্সীগঞ্জ সদরের বইখরে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৫ বছর। উনি ৫ ছেলে, ২ মেয়ে, নাতী- নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ বাদ আসর বইখর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে বইখর সামাজিক কবরস্থানে দাফন করা হবে। মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া চেয়েছেন ওনার ছেলে আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম।

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল, যুগ্ন মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের ধৈর্য ধারনের জন্য দোয়া করেছেন জনজীবন ফাউন্ডেশন সভাপতি ও বাংলাদেশ সম্মিলিত কবি পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জীবন, জনজীবন২৪ডট কমের সম্পাদক নূপুর রহমান, নির্বাহী সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, মুন্সীগঞ্জক্রাইম নিউজ ডট কমের সম্পাদক ও প্রকাশক মোঃ জাহাঙ্গীর হোসেন সহ আরো অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন