ব্রেকিং নিউজ

আপডেট ৭ মিনিট ৪১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৭ মে, ২০২১, ২৪ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৪ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

সিলেটে করোনায় একদিনে ৮ জনের মৃত্যু

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে।মৃত্যু বরনকারী সকলেই সিলেট জেলার বাসিন্দা।এটাই একদিনে করোনায় সিলেট বিভাগের সর্বোচ্ছ মৃত্যু। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৩২ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৬১ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৭ জন।

বিজ্ঞাপন

একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৪৫ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ১২৯ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪৫ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ২৩২ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১২ হাজার ৯৩০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭১৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৩১৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৭৩ জন।গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৪৫ জন করোনা আক্রান্ত রোগীর ১৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ১০ জন ও হবিগঞ্জে ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৫ রোগীর শরীরে করোনা শনাক্ত হয়েছে।

সিলেট বিভাগে নতুন করে আরও ১২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ১২৮ জন সিলেট জেলার বাসিন্দা ও মৌলভীবাজার জেলার ১ জন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৪৪৩ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ৯৯৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৮৫ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৭০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৮৯ জন। এদিকে সিলেটে বিভাগে ২৭৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x