ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ৪৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৭ মে, ২০২১, ২৪ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৪ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

ভৈরবে কেজি দরে অধিকমূল্যে তরমুজ বিক্রি ও মাইক্রোবাসে যাত্রী পরিবহণের দায়ে জরিমানা

মো: আলাল উদ্দিন, ভৈরব প্রতিনিধি

নিরাপদ নিউজ

কিশোরগঞ্জের ভৈরবে কেজি দরে বিক্রি ও ক্রয়মূল্যের চেয়ে অধিক মূল্যে তরমুজ বিক্রি করার অপরাধে চার ফলের দোকানকে ১৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বিজ্ঞাপন

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে ফলের দোকানে কেজি দরে বিক্রি ও ক্রয়মূল্যের চেয়ে অধিক মূল্যে তরমুজ বিক্রি করার অপরাধে মেসার্স মক্কা ফলের দোকানের আরাফাত মিয়া’কে ২ হাজার টাকা , মেসার্স ভৈরব এন্টারপ্রাইজের দিল জুম্মান’কে ২ হাজার টাকা , মহোসিন এর ফলের দোকান’কে ৫ হাজার টাকা ও জুবাইর মিয়ার ফলের দোকান’কে ৫ হাজার টাকা করে মোট ৪টি ফলের দোকানকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া সরকার ঘোষিত চলমান লকডাউনের বিধি নিষেধ অমান্য করে মাইক্রোবাসে করে যাত্রী পরিবহণের দায়ে ১২ জন চালককে ৩৬ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা। এই সময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন ভৈরব হাইওয়ে থানা পুলিশ।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসার বলেন, ভোক্তাদের ঠকানোর লক্ষ্যে কেজি দরে মেপে এবং অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪ ব্যক্তিকে ১৪ হাজার টাকা ও চলমান লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় সড়ক পরিবহণ আইনে ১২ জন চালককে ৩৬ হাজার ৫শ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিঁনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x