ব্রেকিং নিউজ

আপডেট ১৩ মিনিট ১১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৭ মে, ২০২১, ২৪ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৪ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নিরাপদ নিউজ

বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘিতে ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার ইন্দোইল খাড়িরব্রিজ এলকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ট্রাক ও ট্রাক্টর দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

বিজ্ঞাপন

জানা যায়, বৃহস্পতিবার সকালে নওগাঁ থেকে চাল বোঝাই একটি ট্রাক বগুড়ার উদ্দেশে ও আদমদীঘি থেকে একটি ট্রাক্টর সান্তাহারের উদ্দেশে আসছিল। পথিমধ্যে উপজেলার ইন্দোইল ব্রিজ এলাকায় বেপরোয়া গতিতে আসা বাহন দুটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক্টর চালক, হেলপার ও শ্রমিক মিলে ৪জন গুরুত্বর আহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধোর করে আদমদীঘি হাসপাতালে নেয়া হলে দুপুর পৌনে ১টায় চিকিৎসাধীন অবস্থায় ট্রাক্টর শ্রমিক আব্দুর রশিদ (৫৭) মারা যায়। নিহত রশিদ নওগাঁর বোয়ালিয়া ইউনিয়নের খয়রাবাজ গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। আহতরা হলেন; ট্রাক্টরের হেলপার রনি, আসলাম, সিরাজ ও ঝিনুক।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, দুটি বাহনই বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর চালবোঝাই ট্রাকটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে এবং ট্রাক্টরটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে থাকে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, চলন্ত অবস্থায় যাত্রীবাহী ট্রাকের সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে একজনের মৃত্যু হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x