ব্রেকিং নিউজ

আপডেট ১৪ মিনিট ২৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৭ মে, ২০২১, ২৪ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৪ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

গভীর রাতে বাড়ি থেকে তুলে নিয়ে বিধবা নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, হাসপাতালে ভর্তি

গাইবান্ধা প্রতিনিধি

নিরাপদ নিউজ

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক বিধবা নারীকে (৫০) বাড়ি থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (৩ মে) বিকেলে ওই নারীকে উদ্ধার করে   গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

নির্যাতিতা জানান, সোমবার দিবাগত রাত ৩টার দিকে তিনি সেহরি খাওয়ার জন্য ঘুম থেকে ওঠেন। হঠাৎ পার্শ্ববর্তী পাঁচজন পুরুষ তার ঘরে ঢুকে হাত-পা বেঁধে ফেলে। পরে মুখে কাপড় গুজে দিয়ে তাকে পুকুরের কাছে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ওই নারীর সন্তান রাতভর মাকে বিভিন্ন স্থানে খুঁজেও সন্ধান পায়নি। সকালে পুকুরের কাছে বিবস্ত্র অবস্থায় ওই নারীকে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি হাসপাতালের শয্যায় শুয়ে নির্যাতনকারী হিসেবে সাহেব, খুশু, খোরশেদ, আনোয়ারুল ও নান্টু নামে পাঁচ ব্যক্তির নাম বলেছেন। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে বলে তিনি অভিযোগ করেন।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বুলবুল ইসলাম জানান, সোমবার রাতে এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে তৎপর রয়েছে।

গাইবান্ধা জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার  ডা. হারুন-অর রশিদ  বলেন, ‘রোগীর চিকিৎসা চলছে। পরীক্ষা-নিরীক্ষার পর সব নিশ্চিত হওয়া যাবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x