ব্রেকিং নিউজ

আপডেট মে ৩, ২০২১

ঢাকা শুক্রবার, ৭ মে, ২০২১, ২৪ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৪ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

প্রস্তাব পেয়েও যেসব সুপারহিট সিনেমা ছেড়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

বলিউডের বিউটি কুইন দীপিকা পাড়ুকোন৷ তার অভিনয় গুণ নিয়ে নতুন করে বলার কিছু নেই। দুর্দান্ত অভিনয় দিয়ে সিনেমাপ্রেমিদের মাঝে আকাশচুম্বী জনপ্রিয়তা তৈরি করে নিয়েছেন।

বিজ্ঞাপন

বেছে কাজ করার ক্ষেত্রে সুনাম আছে দীপিকার৷ শুধুমাত্র জনপ্রিয় তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার নয়, সিনেমার গল্প থেকে শুরু করে নানা দিক বিবেচনা করে সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী।

তার প্রমাণ বেশ কিছু সিনেমা থেকে সরে যাওয়া৷ শুধুমাত্র গল্প ও চরিত্র ভালো লাগেনি বলে শাহরুখ-সালমানের সিনেমাসহ প্রত্যখান করেছেন হলিউডের জনপ্রিয় সিনেমাও। সেসব ছবি পরবর্তীতে সুপারহিট হয়েছে।

জাব তাক হে জান
শাহরুখের বিপরীতে জনপ্রিয় এই সিনেমা থেকে নিজেকে কেন সরিয়ে নিয়েছিলেন দীপিকা সে বিষয়ে আজও অব্দি মুখ খুলেননি তিনি। তবে গুঞ্জন রয়েছে সিনেমাটিতে দীপিকার অন্তর্ভূক্তি নিয়ে প্রশ্ন তুলেছিলেন আরেক নায়িকা ক্যাটরিনা কাইফ। কারণ হিসেবে তিনি কিছু বলেননি৷ তবে বলিউডের রঙিন পাতায় গুঞ্জন ছিলো ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে তখন দীপিকার প্রেম চলছিলো। তাই তিনি দীপিকাকে একই সিনেমায় মেনে নিতে রাজি ছিলেন না। দীপিকাও একই কারণে ছবিটিকে ‘না’ বলে দিয়েছিলেন। তাই তার পরিবর্তে সেই সিনেমায় অনুশকাকে বেছে নেন যশ চোপড়া।

ধুম থ্রি
আমিরের বিপরীতে ধুম সিরিজের শেষ কিস্তিতেও জায়গা পেয়েছিলেন দীপিকা। তবে সেই সময় যশ রাজ ফিল্মসের সঙ্গে সম্পর্ক খারাপ থাকায় সিনেমাটিতে নাম লেখাননি তিনি। সেই সিনেমাতে দীপিকার পরিবর্তে জায়গা মেলে ক্যাটরিনার।

কিক
সালমানের কিক সিনেমার একটি আইটেম গানে ডাক মিলেছিল এই বিউটি কুইনের। তবে সেই সময় শাহরুখের হ্যাপি নিউ ইয়ারে অভিনয়ের কারণে সালমানের বিপরীতে প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিলেন দীপিকা।

রয়
সিনেমায় দীপিকা-রণবীরের রসায়নের খবর সবার জানা। জনপ্রিয় এই জুটি একসঙ্গে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। তবে রয় সিনেমায় রণবীরের বিপরীতে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দীপিকা। শুধুমাত্র তার মনমতো গল্প না হওয়ায়। এরপর সিনেমাটিতে দীপিকার বদলে জায়গা পান শ্রীলঙ্কার সুন্দরী জ্যাকুলিন।

ফাস্ট এন্ড ফিউরিয়াস
হলিউডে দীপিকার অভিষেক ২০১৭ সালে। তবে এর বছর খানেক আগেই হলিউড সিনেমায় প্রস্তাব পেয়েছিলেন দীপিকা এবং সেই সিনেমাটি ছিল দুনিয়ার অন্যতম জনপ্রিয় সিরিজ ফাস্ট এন্ড ফিউরিয়াসের সপ্তম কিস্তি। তবে সিনেমাটিতে রাজি হননি দীপিকা। এর কারণ হিসেবে গণমাধ্যমকে জানিয়েছিলেন, সে সময় রাম-লীলা সিনেমার অভিনয়ে ব্যস্ত তিনি। একটি সিনেমাকে মাঝ পথে ফেলে অন্য সিনেমা শুরু করাটাকে অপেশাদারি আচরণ মনে করেছেন তিনি৷ তাই হলিউডের বিগ বাজেটের সিনেমাকেও ‘না’ বলে দেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x