ব্রেকিং নিউজ

আপডেট ১১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৭ মে, ২০২১, ২৪ বৈশাখ, ১৪২৮, গ্রীষ্মকাল, ২৪ রমজান, ১৪৪২

বিজ্ঞাপন

মুম্বইয়ের হাসপাতালে দিলীপ কুমার

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

অসুস্থ হয়ে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ভারতের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার।এমনটাই জানিয়েছেন তার  স্ত্রী সায়রা বানু। প্রায় ৫৪ বছর ধরে সংসার করছেন এই তারকা জুটি। ১৯৬৬ সালে বিয়ে করেন তারা। এখনও সায়রা বানু সোশ্যাল মিডিয়ায় দিলীপ কুমারের সঙ্গে কাটানো নানা মুহূর্ত, অভিনেতাকে নিয়ে নিজের আবেগ ভরা পোস্ট শেয়ার করে থাকেন।

বিজ্ঞাপন

বর্তমানে অভিনেতার বয়স ৯৮ বছর। বার্ধক্যজনিত নানা শরীরিক সমস্যা দেখা দিয়েছে তার। তবে ঠিক কী ধরণের সমস্যা নিয়ে দিলীপ কুমার হাসপাতালে ভর্তি হয়েছেন তা জানা যায়নি। তার স্ত্রী এবং অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন, ও দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

হয়তো খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হবে। সারা দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। কিছুদিন আগেই সবার সুস্থ শরীর কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই বর্ষীয়াণ অভিনেতা। এমন অবস্থায় দিলীপ কুমারের শারীরিক অসুস্থতায় চিন্তিত ছিলেন তার ভক্তরা। তবে, সবাইকে আশ্বস্ত করেছেন সায়রা বানু।

১৯২২ সালের ১১ ডিসেম্বর জন্ম মুহাম্মদ ইউসুফ খান ওরফে দিলীপ কুমারের। চলচ্চিত্র জগতে ‘ট্রাজেডি কিং’ নামেই পরিচিত ছিলেন তিনি। ১৯৪৪ সালে ‘বোম্বে টকিজ’-এর ব্যানারে ‘জোয়ার ভাটা’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন। এর পরের গল্প কেবলই সফলতার। অনেক ব্যবসা সফল ছবি উপহার দিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান এ অভিনেতা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x