English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর কবলে পড়ে নারীর মৃত্যু

- Advertisements -

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর কবলে পড়ে সুনিতা রানি দাস (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (৫ মে) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সুনিতার স্বজনরা জানান, সুনিতার বাবার বাড়ি গেন্ডারিয়া থানাধীন নারিন্দার মনির হোসেন লেনে। আর তার স্বামী সুজন চন্দ্র দাসের বাড়ি টাঙ্গাইল জেলায়। স্বামী ও তিন ছেলেকে নিয়ে মুগদা গোপীবাগ ঋষিপাড়ায় থাকতেন তিনি। মুগদা বৌদ্ধ মন্দিরে ক্লিনারের কাজ করতেন তিনি।

নিহত সুনিতার ছেলে সুমন চন্দ্র দাস জানান, ভোর ৬টার দিকে সুনিতা তার বড় বোনের ছেলে সুজিতকে সঙ্গে নিয়ে রিকশায় করে মুগদা এলাকার বৌদ্ধ মন্দিরে যাচ্ছিলেন। পথে শান্তিনগর এলাকার একটি গলিতে ছিনতাইকারীরা চলন্ত রিকশা থেকে সুনিতার ভ্যানিটি ব্যাগ ধরে হ্যাচকা টান দিয়ে ব্যাগ নিয়ে পালিয়ে যান। এ সময় রিকশা থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে তাকে আহতাবস্থায় ঋষিপাড়ার বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত স্বজনরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতলে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, হাসপাতালে পুলিশ ক্যাম্প থেকে নারীর মৃত্যুর সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে ও বিভিন্ন জায়গায় অনুসন্ধান শুরু করি। একপর্যায়ে ছিনতাইয়ের ঘটনাটি কমলাপুর বিআরটিসি বাস ডিপোর সামনে হয়েছে আমাদের অনুসন্ধানে জানা যায়। ঘটনাটি মতিঝিল থানার আন্ডারে পড়েছে।

এদিকে মতিঝিল থানার (ওসি-তদন্ত) মনির হোসেন মোল্লার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, মুগদা থানা থেকে আমাদের সংবাদ দেওয়া হয়েছে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি। আর ঘটনাটা কোথায় সেটা দেখার চেষ্টা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন