ব্রেকিং নিউজ

আপডেট ২ মিনিট ১৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৩ আষাঢ়, ১৪২৮, বর্ষাকাল, ৬ জিলকদ, ১৪৪২

বিজ্ঞাপন

শিল্পা শেঠি ছাড়া পুরো পরিবার করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

করোনায় আক্রান্ত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির গোটা পরিবার। ছেলে-মেয়ে, স্বামীসহ শ্বশুর-শাশুড়িও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে অভিনেত্রীর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী নিজেই এই খবর দিয়েছেন।

বিজ্ঞাপন

টুইটারে এক পোস্টে শিল্পা বলেন, ‘গত ১০ দিন আমাদের পরিবারের কাছে খুবই কঠিন ছিল। আমার শ্বশুর-শাশুড়ি, সামিশা, বিয়ান, আমার মা এবং স্বামী রাজ করোনায় আক্রান্ত। তারা প্রত্যেকেই নিজেদের ঘরে আইসোলেশনে রয়েছেন ডাক্তারের পরামর্শ ও গাইডলাইন মেনে। বাড়ির কর্মচারীদের মধ্যে দু’জন করোনায় আক্রান্ত। তাদেরও চিকিৎসা চলছে। ঈশ্বরের কৃপায় এখন সবাই অনেকটা ভাল আছে। আমার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। প্রোটোকল অনুযায়ী সমস্ত সুরক্ষাবিধি মানা হয়েছে। বৃহন্মুম্বই পুরনিগম ও তার আধিকারিকরা খুব দ্রুত পদক্ষেপ নিয়েছেন এবং সাহায্য করেছেন। এর জন্য কৃতজ্ঞ। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য প্রার্থনা করবেন প্লিজ।’

ইতোমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভূমি পেডনেকর, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফের মতো তারকারা। এবার শিল্পার পরিবারের খবর প্রকাশ্যে এলো। বর্তমানে নাচের রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’-এর বিচারক শিল্পা। শোনা গেছে, সেই কাজ আপাতত বন্ধ রেখেছেন তিনি।

এদিকে শুক্রবারই বর্ষীয়ান সেতারশিল্পী দেবু চৌধুরী ছেলে প্রতীক চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে খবর বেরিয়েছে। এর আগে ১ মে দেবু চৌধুরী করোনার কারণে মারা যান। বাবার মৃত্যুর এক সপ্তাহের মধ্যেই প্রাণ হারালেন প্রতীক চৌধুরী। প্রতীক চৌধুরীর স্ত্রী রুণা ও কন্যা রাইনাও করোনায় আক্রান্ত বলে জানা গেছে।

ভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। শুক্রবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দেয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে ৪ লাখ ১২ হাজার ২৬২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে মহারাষ্ট্রে সবচেয়ে বেশি সংক্রমণ বাড়ছে। বৃহস্পতিবার একদিনে সেখানে ৫৭ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x