English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন নিসচা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মিশু

- Advertisements -

করোনা মহামারীতে কঠোর লকডাউনে কর্মহীন পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু। ৭ মে শুক্রবার বিকাল ৩ ঘটিকায় নগরীর সুবিদবাজারে ঈদ উপহার সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।এসময় তিনি বলেন,করোনা মহমারীতে পরিবহন চালক শ্রমিকরা কষ্টে জীবনযাপন করছেন।

এ বিষয়ে সরকার গুরুত্বসহকারে বিবেচনা করছে। বিষয়টি আমি পররাষ্ট্রমন্ত্রীর নজরে নিয়ে এসেছি এবং আশা করছি খুব শীঘ্রই পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা প্রদান করা হবে।নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরন করে উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছেন।এ সময় তিনি সমাজের বিওবান সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু জানান, নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সারা বাংলাদেশের নিসচা নেতাকর্মীদের কে নির্দেশ প্রদান করেছেন যে করনা মহামারী সময়ে পরিবহন চালক ও শ্রমিকদের পাশে থাকার জন্য।


এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন।সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু,সদস্য আব্দুল হাছিব।নিসচা সিলেট মহানগরের সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার,মামুন মাহবুব পরিবহনের ম্যানেজার আমিনুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন